সিলেট, রংপুর এবং ফেনী ও ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজের আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ অনুষ্ঠিত

260

ঢাকা, ১৯ ডিসেম্বর ২০১৮ (বাসস) : সিলেট, রংপুর এবং ফেনী ও ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী -২০১৮ আজ কলেজসমূহের নিজস্ব প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। আইএসপিআর এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।
সিলেট ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন লে: জেনারেল মো: সামছুল হক, কোয়ার্টার মাস্টার জেনারেল, বাংলাদেশ সেনাবাহিনী । প্রতিযোগিতায় সুরমা হাউস চ্যাম্পিয়ন ও শাহজালাল (র.) হাউস রানার আপ হয়েছে
রংপুর ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন মেজর জেনারেল আবু সাঈদ সিদ্দিক, মাস্টার জেনারেল অব দি অর্ডন্যান্স। ওমর ফারুক হাউস চ্যাম্পিয়ন ও বীরশ্রেষ্ঠ জাহাঙ্গীর হাউস রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।
ফেনী গার্লস ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন মেজর জেনারেল মো: মাসুদ রেজওয়ান, মহাপরিচালক, ইমিগ্রেশন ও পাসপোর্ট। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে খাদিজা হাউস । রানার-আপ হয়েছে আয়েশা হাউস।
ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, জিওসি, ১৯ পদাতিক ডিভিশন । বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে সদাচার হাউস । রানার-আপ হয়েছে সত্য হাউস।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ও বিপুল সংখ্যাক অভিভাবকবৃন্দের উপস্থিতি ছিলেন।