জনগণের শক্তিতেই আগামী নির্বাচনে বিজয়ী হবে আওয়ামী লীগ : ওবায়দুল কাদের

451

নোয়াখালী, ১৯ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, জনগণের শক্তিতেই আগামী নির্বাচনে বিজয়ী হয়ে সরকার গঠন করবে তার দল।
তিনি বলেন, “জনগণের চেয়ে বড় শক্তি আর কিছু নেই। জনগণের শক্তি দিয়ে মুক্তিযুদ্ধের প্রতীক, উন্নয়নের রোল মডেল শেখ হাসিনা এবারের জাতীয় সংসদ নির্বাচনে অবশ্যই বিজয়ী হয়ে সরকার গঠন করবেন।”
ওবায়দুল কাদের আজ সকাল থেকে দুপুর পর্যন্ত তার নির্বাচনী এলাকা কবিরহাট উপজেলার ফরায়েজী বাজার, টেকের বাজার, পশ্চিম দরাপনগর ও নূর সোনাপুরের পথসভায় এ কথা বলেন।
সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যা বলেন তা করেন, কখনও ওয়াদার বরখেলাপ করেন না। একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আওয়ামী লীগের ঘোষিত ইশতেহারে তরুণদের কর্মসংস্থানের বিষয়টি বিশেষভাবে গুরুত্ব দেয়া হয়েছে উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার গঠন করলে প্রত্যেক পরিবারের অন্তত ১ জনকে চাকুরী দেয়া হবে। ২০২১ সালের মধ্যে কোন ঘর অন্ধকারে থাকবে না। কোন লোক গৃহহীন থাকবে না।
ওবাযদুল কাদের বলেন, বিএনপি ক্ষমতায় খাকার সময় এ এলাকায় কোন উন্নয়ন কাজ হয়নি। একটি ঘরেও বিদ্যুৎ সংযোগ দিতে পারেনি। দিয়েছে শুধু তারেক রহমানের খাম্বা। তারা মানুষকে শুধু ধোকা দিয়েছে।
প্রতিদ্বন্দ্বী একজন প্রার্থী মিথ্যাচার করছেন উল্লেখ করে আওযামী লীগের সাধারণ সম্পাদক বলেন, তাকে অবরুদ্ধ করে রাখার অভিযোগ ঠিক নয় । আসলে জনগণ তাকে চায়না বলে কোন গণসংযোগেই তিনি বের হন না।
তিনি নিজেই নিজেকে অবরুদ্ধ করে রেখেছেন উল্লেখ করে কাদের অভিযোগ করেন, ‘তারা নির্বাচনে কিভাবে বিশৃঙ্খলা করা যায় তার পায়তারা করছেন।’
লেভেল প্লেয়িং ফিল্ড সম্পর্কে নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের মন্তব্য সম্পর্কে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, এটি তার নিজস্ব মতামত। এটি একটি গণতান্ত্রিক প্রক্রিয়া।
তিনি বলেন, নির্বাচন কমিশন ৫ সদস্য নিয়ে গঠিত। ৫ সদস্যের মধ্যে অধিকাংশের মতামতকেই সিদ্ধান্ত হিসেবে গন্য করা হয়। মানুষ কাজে বিশ্বাস করে। কান্না কাটি বা চোখের পানিতে ভোট আসে না। মানুষ উন্নয়ন চায়, কাজ চায়।
এসময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সামছুদ্দিন সেলিম, জেলা পরিষদ সদস্য আলাবক্স টিটু, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, কবিরহাট পৌরসভার মেয়র ও সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।