বাজিস-৫ : নওগাঁর মহাদেবপুরে শিশু ও নারী উন্নয়নে কর্মশালা

160

বাজিস-৫
নওগাঁ-কর্মশালা
নওগাঁর মহাদেবপুরে শিশু ও নারী উন্নয়নে কর্মশালা
নওগাঁ, ১৯ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : জেলার মহাদেবপুর উপজেলা সদরে শিশু ও নারী উন্নয়নে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে এক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টা থেকে দিনব্যাপী “শিশু ও নারী উন্নয়নে সচেতনতামুলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়ে) শীর্ষক প্রকল্পের জিওবি” খাতের আওতায় জেলা তথ্য অফিস এ কর্মশালার আয়োজন করে।
জেলা তথ্য অফিসার মো. আতিকুর রহমান শাহ’র সভাপতিত্বে আয়োজিত কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মোবারক আলী। বিশেষ অতিথি এবং রিসোর্স পার্সন হিসেবে বক্তব্য রাখেন জাহাঙ্গীরপুর সরকারি বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ নামিজমুদ্দিন মিয়া এবং মহাদেবপুর স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. ফারহানা আক্তার।
উন্মুক্ত পর্যায়ে আলোচনা করেন উপজেলা চেয়ারম্যান আব্দুস সাত্তার নান্নু, রাইগাঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মঞ্জুরুল আলম, মহাদেবপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহবুবুর রহমান ধলু, উত্তরগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ আবিদ সরকার, এনায়েতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান এবং নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি মো. কায়েস উদ্দিন। বক্তারা বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারের নারী ও শিশুদের স্বাস্থ্যসহ নানামুখী উন্নয়নে গৃহীত ব্যাপক কর্মসূচি তুলে ধরেন।
উপজেলার সরকারী কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মহিলা মেম্বর, ইমাম, পুরোহিত, এনজিও কর্মীসহ মোট ৪০ জন প্রতিনিধি এ কর্মশালায় অংশগ্রহণ করেন।
বাসস/সংবাদদাতা/আহো/১৫৫০/নূসী