বিএনপি ঐক্যফ্রন্টে নির্বাচনী ইশতেহারে যুদ্ধাপরাধীদের বিচারের কথা বছরের সেরা কৌতুক : ওবায়দুল কাদের

649

কুমিল্লা, ১৮ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিএনপি ও ঐক্যফ্রন্টের নির্বাচনী ইশতেহারে যুদ্ধাপরাধীদের বিচারের বিষয়কে বছরের সেরা কৌতুক হিসেবে মন্তব্য করেছেন।
তিনি বলেন, বিএনপি ঐক্যফ্রন্ট নির্বাচনী ইশতেহার এক ও অভিন্ন। তারা যা ঘোষণা করেছে তার কোন যৌক্তিকতা ও বাস্তবতা নেই। নির্বাচনী ইশতেহারে যুদ্ধাপরাধীদের বিচারের কথা বছরের সেরা কৌতুক।’
ওবায়দুল কাদের আজ বিকেলে ঢাকা থেকে নোয়াখালী যাওয়ার পথে কুমিল্লা চৌদ্দগ্রাম উপজেলার ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পাশে হাইওয়ে ইন-এ যাত্রাবিরতিকালে সাংবাদিকদের সাথে আলাপকালে একথা বলেন।
দুর্নীতি আর লুটপাটের লক্ষ্যে ক্ষমতা ফিরে পাওয়ার জন্য তারা মরিয়া হয়ে উঠেছে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, বিএনপি ঐক্যফ্রন্ট জনগণের কাছে না গিয়ে বিদেশীদের কাছে নালিশ করছে। তিনি বিএনপি ঐক্যফ্রন্টকে নির্বাচনের শেষ পর্যন্ত থাকার আহ্বান জানান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম উপজেলার আওয়ামী লীগের নেতা ইউপি চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন, ইউপি চেয়ারম্যান মোঃ মাহবুবুর রহমান, জেলা আওয়ামী লীগের নেতা নূরুর রহমান তানিম, জাহাঙ্গীর আলম রতন প্রমুখ।