বাসস ক্রীড়া-১৩ : ১০ জাতীয় আরচারি শুরু

270

বাসস ক্রীড়া-১৩
আরচ্যারি-জাতীয়
১০ জাতীয় আরচারি শুরু
ঢাকা, ১৮ ডিসেম্বর ২০১৮ (বাসস): টঙ্গিস্থ আরচারী প্রশিক্ষণ কেন্দ্র শহীদ আহসান উল্লাহ্ মাস্টার স্টেডিয়ামে আজ শুরু হয়েছে তীর দশম জাতীয় আরচারি প্রতিযোগিতা।
দুপুর ২টায় প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন সিটি গ্রুপের বিপণন বিভাগের প্রধান মো: ফরহাদ হোসেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ আরচারী ফেডারেশনর সাধারণ সম্পাদক কাজী রাজীব উদ্দীন আহমেদ চপল, সহ-সভাপতি মো: আনিসুর রহমান দিপু এবং সিটি গ্রুপের সিনিয়র ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার রুবাইয়াত আহমেদ।
৩ দিনব্যাপী এই চ্যাম্পিয়নশীপের ১ম দিনে রিকার্ভ পুরুষ. রিকার্ভ মহিলা এবং কমপাউন্ড পুরুষ ও কম্পাউন্ড মহিলা কোয়ালিফিকেশন র‌্যাংকিং রাউন্ড অনুষ্ঠিত হয়।
পুরুষদের রিকার্ভে বাংলাদেশ আনসারের মো: রোমান সানা সর্বমোট ৬৫৪ স্কোর করে ১ম, তীরন্দাজ সংসদের ইব্রাহিম শেখ রেজোয়ান ৬৪২ স্কোর করে ২য় এবং মো: সাকিব মোল্লা ৬৪১ স্কোর করে র‌্যাংকিংয়ে ৩য় স্থান লাভ করেন।
মহিলা রিকার্ভে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের দিয়া সিদ্দিকী সর্বমোট ৬৩০ স্কোর করে ১ম, তীরন্দাজ সংসদের বিউটি রয় ৬২৫ স্কোর করে ২য় এবং ঢাকা আর্মি আরচ্যারী ক্লাবের নাসরিন আক্তার ৬০৫ স্কোর করে র‌্যাংকিংয়ে ৩য় স্থান অর্জন করেন।
পুরুষ কম্পাউন্ডে বাংলাদেশ আনসারের আবুল কাশেম মামুন সর্বমোট ৬৯৩ স্কোর করে ১ম, তীরন্দাজ সংসদের অসিম কুমার দাস ৬৮৯ স্কোর করে ২য় এবং সিয়াম সিদ্দিকী ৬৮৩ স্কোর করে র‌্যাংকিংয়ে ৩য় স্থান অর্জন করেন।
মহিলা কম্পাউন্ডে ঢাকা আর্মি আরচারী ক্লাবের সুস্মিতা বণিক সর্বমোট ৬৮২ স্কোর করে ১ম, বাংলাদেশ আনসারের বন্যা আক্তার ৬৫৭ স্কোর করে ২য় এবং তীরন্দাজ সংসদের রিতু আক্তার ৬৫৪ স্কোর করে র‌্যাংকিংয়ে ৩য় স্থান লাভ করেন।
বাসস/এমএইচসি/১৮৫৫/স্বব