বাসস ক্রীড়া-১২ : রাজশাহী, ফৌজদারহাট, মির্জাপুর এবং জয়পুরহাট গার্লস ক্যাডেট কলেজের আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ অনুষ্ঠিত

265

বাসস ক্রীড়া-১২
ক্যাডেট-ক্রীড়া
রাজশাহী, ফৌজদারহাট, মির্জাপুর এবং জয়পুরহাট গার্লস ক্যাডেট কলেজের আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ অনুষ্ঠিত
ঢাকা, ১৮ডিসেম্বর ২০১৮(বাসস) : রাজশাহী, ফৌজদারহাট, মির্জাপুর এবং জয়পুরহাট গার্লস ক্যাডেট কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী-২০১৮ আজ কলেজসমূহের নিজস্ব প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।
রাজশাহী ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন সেনা কল্যাণ সংস্থার চেয়ারম্যান মেজর জেনারেল ফিরোজ হাসান। প্রতিযোগিতায় তারিক হাউস চ্যাম্পিয়ন ও কাসিম হাউজ রানার-আপ হওয়ার গৌরব অর্জন করে। আইএসপিআর এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।
ফৌজদারহাট ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন চট্টগ্রামস্থ বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি জহুরুল হক এর অধিনায়ক এয়ার ভাইস মার্শাল এম মফিদুর রহমান চ্যাম্পিয়ন ফজলুল হক হাউস ও রবীন্দ্র হাউস হাউস রানার-আপ হয়েছে।
মির্জাপুর ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন বঙ্গবন্ধু মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি এর ভাইস চ্যান্সেলর রিয়ার এডমিরাল এম খালেদ ইকবাল। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে নজরুল হাউস । রানার-আপ হয়েছে সোহরাওয়ার্দী হাউস।
জয়পুরহাট গালর্স ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন যশোরস্থ বিএএফ বেইজ মতিউর রহমান এর এয়ার অফিসার কমান্ডিং এয়ার ভাইস মার্শাল এ এইচ এম ফজলুল হক। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে তারামন হাউস । রানার-আপ হয়েছে রাজিয়া হাউস।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ও বিপুল সংখ্যাক অভিভাবকবৃন্দের উপস্থিতি ছিলেন।
বাসস/আইএসপিআর/স্বব/১৮৫০/এএমটি