বাজিস-৬ : শেরপুরে ৮১৭ জনের মাঝে ভাতা বিতরণ

270

বাজিস-৬
শেরপুর-বিতরণ
শেরপুরে ৮১৭ জনের মাঝে ভাতা বিতরণ
শেরপুর, ১৭ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : জেলার নকলায় সমাজসেবা অধিদপ্তরাধীন সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের আওতায় ৫৭১ বিধবা ও ২৪৬ প্রতিবন্ধীদের মাঝে ভাতা হিসেবে ১৩ লাখ ৭৩ হাজার ১০০ টাকা বিতরণ করা হয়েছে।
সোমবার উপজেলা সমাজসেবা অফিস চত্বরে গনপদ্দী ইউনিয়নের ২৮৫ ও নকলা ইউনিয়নের ২৮৬ বিধবার মাঝে প্রতিমাসে ৫০০ টাকা হিসেবে প্রতিজনকে ২ মাসের ভাতা এক হাজার ৫০০ টাকা এবং গনপদ্দী ইউনিয়নের ১৩২ ও নকলা ইউনিয়নের ১১৪ বিধবার মাঝে প্রতিমাসে ৭০০ টাকা হিসেবে প্রতিজনকে ৩ মাসের ভাতা ২ হাজার ১০০ টাকা বিতরণ করা হয়।
এসময় উপজেলা ময়মনসিংহ বিভাগীয় পরিচালক মো. হায়দার আলী, অতিরিক্ত দায়িত্বে থাকা উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. আলমগীর হোসেন, জনতা ব্যাংকে নকলা শাখার কর্মকর্তা মো. আব্দুল খালেক ও মনিরুজ্জামান, ইউনিয়ন সমাজ কর্মী ও ভারপ্রাপ্ত অফিস সহকারী মোঃ ছায়েদুর রহমান, গৌড়দ্বার ইউনিয়নে নিয়োজিত ইউনিয়ন সমাজ কর্মী ও ভারপ্রাপ্ত ফিল্ড সুপার ভাইজার ফাতেমা খাতুন, সমাজ সেবা অফিসের কর্মচারী হারুনুর রশিদসহ সমাজ সেবা অফিসের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় সংবাদিকরা উপস্থিত ছিলেন।
উপজেলা সমাজসেবা অফিস সূত্রে জানা গেছে, উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভাসহ মোট ১০টি এলাকার বিভিন্ন ভাতা ভোগীদের মাঝে ভাতা বিতরণ সুবিধার্থে উপজেলার ৫টি শাখা ব্যাংকের মাধ্যমে এসব ভাতা বিতরণ করা হয়।
বাসস/সংবাদদাতা/১৮৫০/মরপা