বাসস দেশ-১২ : নির্বাচনে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে রুখতে না পারলে স্বাধীনতার সুফল বিনষ্ট হবে : মেনন

222

বাসস দেশ-১২
মেনন-মতবিনিময়
নির্বাচনে স্বাধীনতা বিরোধী অপশক্তিকে রুখতে না পারলে স্বাধীনতার সুফল বিনষ্ট হবে : মেনন
ঢাকা, ১৭ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি ও সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতা বিরোধী এই অপশক্তিকে রুখে দিতে না পারলে অনেক ত্যাগের বিনিময়ে অর্জিত এই স্বাধীনতার সুফল বিনষ্ট হবে। আজ সোমবার বিকেলে রাজধানীর শাহজাহানপুরের মাহাবুব আলী মিলনায়তনে ১১ নং ওয়ার্ড আওয়ামী লীগ আয়োজিত নির্বাচনী মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন।
রাশেদ খান মেনন বলেন, সাম্প্রদায়িক শক্তির বীজ গোটা দেশে বপন করতে ও মুক্তিযুদ্ধ নিয়ে ভিন্ন ধারা সৃষ্টির লক্ষ্যে খুব সূক্ষ্মভাবে বাংলাদেশের একটি চক্র পাকিস্তানের গোয়েন্দা সংস্থার সাথে আতাত করে কাজ করে চলেছে।
তিনি বলেন, এই চক্র যেকোনভাবেই হোক স্বাধীনতার পক্ষের শক্তিকে হারাতে চায়। এজন্য তারা ড. কামাল হোসেনের মত কিছু লোককে তাদের বাইরের লেবাস হিসেবে ব্যাবহার করছে। তিনি বলেন, সমাজের চোখে ঘাপটি মেরে থাকা এই গোষ্ঠির কাছে ক্ষমতা গেলে তারা পাকিস্তানের সহায়তায় স্বাধীনতার পক্ষের সকল শক্তিকে নিশ্চিন্ন করে দেবে। দেশকে আরেকটি আফগানিস্তান, ইরাক বা সিরিয়ায় রুপান্তরিত করবে।
ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সহ সভাপতি কামাল চৌধুরী, মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী স¤্রাটসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
বাসস/সবি/বিকেডি/১৮২০/কেএমকে