বাসস দেশ-১৯ : চৌদ্দগ্রামবাসীর জন্য দুর্ভাগ্য এখানে স্বাধীনতা বিরোধীরা নির্বাচনে প্রার্থী হয়েছে : মুজিবুল হক

282

বাসস দেশ-১৯
বিজয় দিবস-আলোচনা সভা
চৌদ্দগ্রামবাসীর জন্য দুর্ভাগ্য এখানে স্বাধীনতা বিরোধীরা নির্বাচনে প্রার্থী হয়েছে : মুজিবুল হক
ঢাকা, ১৬ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : রেলপথমন্ত্রী মো. মুজিবুল হক বলেছেন, চৌদ্দগ্রামবাসীর জন্য দুর্ভাগ্যের বিষয় হলো এখানে একজন স্বাধীনতা বিরোধী নির্বাচনে প্রার্থী হয়েছে।
আজ দুপুরে চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিজয় দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সোবহান ভূঁঞা হাসানের সভাপতিত্বে আলোচনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম পৌরসভার মেয়র মিজানুর রহমান, জেলা পরিষদ সদস্য ফারুক আহাম্মেদ মিয়াজী, উপজেলা ভাইস চেয়ারম্যান এ বি এম এ বাহার, উপজেলা মহিলা ভাইস চেয়াম্যান রাশেদা আখতার প্রমুখ।
মুজিবুল হক বলেন, যারা বাংলাদেশ সৃষ্টি হোক চায়নি, যারা এখনো এ দেশকে মেনে নিতে পারেনি। তেমনই একটি দলের নেতা আজ চৌদ্দগ্রামবাসীর কাছে ভোট চাইতে আসছে আর এই রাজাকারের দোসরদের প্রতিষ্ঠিত করে গেছেন প্রয়াত রাষ্ট্রপতি মেজর জিয়া। পরবর্তীতে তাদের প্রতিষ্ঠিত করে তাদের গাড়িতে পতাকা তুলে দিয়েছিলো বেগম খালেদা জিয়া। এই দেশদ্রোহীরা দেশের কল্যাণে কখনোই কোন কিছু করেনি।
মন্ত্রী চৌদ্দগ্রামের ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর থেকে চৌদ্দগ্রামে যে পরিমাণ উন্নয়ন হয়েছে তা কুমিল্লা জেলায় সর্বোচ্চ। কারণ আমি নির্বাচিত হয়ে মানুষকে ভুলিনা মানুষের পাশে থেকেই কাজ করি। আমার নেতাকর্মীরা কোনদিন এলাকার মানুষের কাছে লজ্জিত হতে হয়নি।
বাসস/সবি/এমএআর/১৯২০/কেজিে