বাসস ক্রীড়া-১৫ : কুমিল্লা, পাবনা, ঝিনাইদহ এবং বরিশাল ক্যাডেট কলেজের আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

294

বাসস ক্রীড়া-১৫
আইএসপিআর- বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
কুমিল্লা, পাবনা, ঝিনাইদহ এবং বরিশাল ক্যাডেট কলেজের আন্তঃ হাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
ঢাকা, ১৬ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : কুমিল্লা, পাবনা, ঝিনাইদহ এবং বরিশাল ক্যাডেট কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী আজ শনিবার কলেজসমূহের নিজস্ব প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। আইএসপিআর-এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।
কুমিল্লা ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন মেজর জেনারেল তাবরেজ শামস চৌধুরী, জিওসি, ৩৩ পদাতিক ডিভিশন। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে মেঘনা হাউস। রানার্স-আপ হয়েছে তিতাস হাউস।
পাবনা ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন মেজর জেনারেল মো: সাইফুল আলম, জিওসি, ১১ পদাতিক ডিভিশন। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে সিরাজী হাউস। রানার্স-আপ হয়েছে ভাসানী হাউস।
ঝিনাইদহ ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন মেজর জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, জিওসি, ৫৫ পদাতিক ডিভিশন। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে খায়বার হাউস। উপবিজয়ী হয়েছে হুনাইন হাউস।
বরিশাল ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন মেজর জেনারেল মো: মাঈন উল্লাহ চৌধুরী, জিওসি, ৭ পদাতিক ডিভিশন। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে শেরেবাংলা হাউস। রানার্স-আপ হয়েছে শহীদ সোহ্রাওয়ার্দী হাউস।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ও বিপুল সংখ্যাক অভিভাবকবৃন্দের উপস্থিতি ছিলেন।
বাসস/আইএসপিআর/এএমটি/১৮৪৫/স্বব