বাসস দেশ-৪ : নির্বাচনে জনগণ ঐক্যবদ্ধভাবে স্বাধীনতা বিরোধীদের পরাজিত করবে : নানক

162

বাসস দেশ-৪
নানক-নির্বাচন
নির্বাচনে জনগণ ঐক্যবদ্ধভাবে স্বাধীনতা বিরোধীদের পরাজিত করবে : নানক
ঢাকা, ১৬ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মুক্তিযুদ্ধের মতো পুরো জাতি ঐক্যবদ্ধভাবে স্বাধীনতা বিরোধীদের পরাজিত করবে।
তিনি আজ সকালে রাজধানীর ধানমন্ডির ৩২ নম্বর সড়কে বঙ্গবন্ধু ভবনের সামনে রক্ষিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মহান বিজয় দিবস উপলক্ষে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন।
জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘একাত্তরের পরাজিত শক্তি মুক্তিযুদ্ধের সময়ও স্বাধীনতার বিরুদ্ধে ষড়যন্ত্র করেছিল। একাত্তরের মতো আগামী ৩০ ডিসেম্বরের একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও জাতি ঐক্যবদ্ধভাবে স্বাধীনতা বিরোধীদের পরাজিত করবে।’
তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী অসাম্প্রদায়িক শক্তি ঐক্যবদ্ধ হয়েছে এবং স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক অপশক্তির নেতৃত্বে রয়েছে বিএনপি।
তিনি আরো বলেন, মহান স্বাধীনতা যুদ্ধের মত মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী অসাম্প্রদায়িক শুভ শক্তির কাছে স্বাধীনতা বিরোধী সাম্প্রদায়িক অশুভ শক্তি ৩০ ডিসেম্বরের নির্বাচনেও পরাজিত হবে।
বাসস/এএসজি/এমএএস/১৩৫০ /এমএবি