বাসস দেশ-২৪ : ক্যাডেট কলেজগুলোর আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

526

বাসস দেশ-২৪
ক্যাডেট কলেজ-ক্রীড়া প্রতিযোগিতা
ক্যাডেট কলেজগুলোর আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত
ঢাকা, ১৫ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : কুমিল্লা, পাবনা, ঝিনাইদহ এবং বরিশাল ক্যাডেট কলেজের আন্তঃহাউস বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণী আজ অনুষ্ঠিত হয়েছে।
শনিবার কলেজগুলোর নিজস্ব প্রাঙ্গণে বিভিন্ন পদাতিক ডিভিশনের জিওসিরা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
কুমিল্লা ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন ৩৩ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল তাবরেজ শামস চৌধুরী। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে মেঘনা হাউস । তিতাস হাউস রানার্স-আপ হয়েছে।
পাবনা ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন ১১ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো.সাইফুল আলম। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে সিরাজী হাউস । রানার্স-আপ হয়েছে ভাসানী হাউস।
ঝিনাইদহ ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন ৫৫ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে খায়বার হাউস। উপবিজয়ী হয়েছে হুনাইন হাউস।
বরিশাল ক্যাডেট কলেজে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন ৭ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. মাঈন উল্লাহ চৌধুরী। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী হয়েছে শেরেবাংলা হাউস। রানার্স-আপ হয়েছে শহীদ সোহ্রাওয়ার্দী হাউস।
বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি ও বিপুল সংখ্যাক অভিভাবক উপস্থিতি ছিলেন।
বাসস/আইএসপিআর/এফএইচ/২০০২/-জেজেড