বাসস দেশ-১৮ : উন্নয়নের ধারা প্রতিটি ঘরে পৌঁছানোই আওয়ামী লীগের উদ্দেশ্য : শিরীন শারমিন চৌধুরী

317

বাসস দেশ-১৮
স্পিকার-উন্নয়ন
উন্নয়নের ধারা প্রতিটি ঘরে পৌঁছানোই আওয়ামী লীগের উদ্দেশ্য : শিরীন শারমিন চৌধুরী
পীরগঞ্জ (রংপুর), ১৫ ডিসেম্বর, ২০১৮(বাসস) : স্পিকার শিরীন শারমিন চৌধুরী বলেছেন, উনয়ন্নের ধারা প্রতিটি ঘরে পৌঁছানোই আওয়ামী লীগের প্রধান লক্ষ্য।
তিনি বলেন, সরকারের উন্নয়নের গতিধারাকে অব্যাহত রাখতে এবং বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে নৌকা মার্কায় ভোট দিতে হবে ।
রংপুর-৬ আসনের মহাজোট প্রার্থী ড. শিরীন শারমীন চৌধুরী আজ শনিবার দুপুরে স্থানীয় প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন।
এসময় তাঁর সাথে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সাবেক সাংসদ নুর মোহাম্মদ মন্ডল, পীরগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক তাজিমুল ইসলাম শামীম।
প্রেসক্লাবের সভাপতি মোকসেদ আলী সরকারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন প্রেসকøাবের আজীবন সদস্য ও এটিএন বাংলার চীফ রিপোর্টার কেরামত উল্লাহ বিপ্লব, সহ-সভাপতি কামরুল হাসান জুয়েল, সাধারণ সম্পাদক মাজহারুল আলম মিলন, সিনিয়র সাংবাদিক আব্দুল্লাহীল বাকী বাবলু ও সারোয়ার জাহান ।
স্পিকার বলেন, সমৃদ্ধ বাংলাদেশ এদেশের সকল মানুষের চাওয়া। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে রূপান্তরিত হয়েছে। ২০২১ সালের আগেই দেশ মধ্যম আয়ের দেশে পরিণত হবে। এজন্য সরকারের ধারাবাহিকতা প্রয়োজন। সাংবাদিকরা সমাজ ও জাতির দর্পণ। তারাই পারেন এদেশকে জঙ্গীবাদ মুক্ত করতে। লেখনী শক্তি দিয়ে সমাজকে মাদকমুক্তসহ তরুণ প্রজন্মকে মুক্তিযুদ্ধের পক্ষে ধাবিত করতে পারেন। অপশক্তির কালো থাবা থেকে তাদের আলোর পথে আনতে সাংবাদিক সমাজের ভূমিকা অপরিসীম।
তিনি পীরগঞ্জবাসীর উদ্দেশে বলেন, ‘আপনাদের ভোট নিয়ে আমি জাতীয় সংসদের স্পিকার হয়েছি। এটা শুধু আমার না গোটা পীরগঞ্জবাসির গৌরব। আমি পীরগঞ্জের উন্নয়নে সম্ভব সবকিছু করেছি, আবারো নির্বাচিত হলে এ উপজেলাকে সারাদেশের মধ্যে আলোকিত উপজেলা হিসেবে গড়ে তুলবো।’
বাসস/সংবাদদাতা/এমআর/১৭৪০/-আসচৌ