বাসস দেশ-২৩ : ময়মনসিংহে কাভার্ড ভ্যানের চাপায় নিহত ৩

165

বাসস দেশ-২৩
সড়ক দুর্ঘটনা-নিহত
ময়মনসিংহে কাভার্ড ভ্যানের চাপায় নিহত ৩
ময়মনসিংহ, ১৩ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ময়মনসিংহ সদরের জামতলা এলাকায় আজ একটি কাভার্ড ভ্যানের চাপায় তিন পথচারী নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও একজন।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টার দিকে ময়মনসিংহের জামতলা এলাকায় ময়মনসিংহ গামী একটি কাভার্ডভ্যান চার পথচারীকে পেছন থেকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই চুরখাই এলাকার জাকির হোসেন ও ফরিদপুরের আব্দুল খালেক নামে দুইজন মারা যান।
আহত অপর দুই শ্রমিককে গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে শহীদ নামে আরও একজনের মৃত্যু হয়। শহীদের বাড়ি ময়মনসিংহ জেলায় বলে জানা গেছে।
খবর পেয়ে পুলিশ ও ফায়ার সাভির্সের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে। দুর্ঘটনার কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আধা ঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে। পরে পুলিশের তৎপরতায় যান চলাচল শুরু হয়।
চুরখাই গ্রামের বাসিন্দা কামরুল মিয়া জানান, স্থানীয় জাকির হোসেন আজ ভোরে চুরখাই বাজার থেকে ধানকাটার জন্য শ্রমিক আনতে যান। সেখান থেকে হেঁটে ফেরার পথে ময়মনসিংহগামী একটি কাভার্ডভ্যান পেছন থেকে চাপা দিয়ে পালিয়ে যায়।
ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুর রহমান জানান, আহত অপরজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তার অবস্থাও সংকটাপন্ন বলে জানা গেছে।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৮২৫/এএএ