বাসস দেশ-১৭ : বাংলাদেশের ওয়ার্কার্স পাটির ইশতেহার প্রকাশ

119

বাসস দেশ-১৭
ওয়ার্কার্স-ইশতেহার
বাংলাদেশের ওয়ার্কার্স পাটির ইশতেহার প্রকাশ
ঢাকা, ১৩ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : মুক্তিযুদ্ধের চেতনায় উন্নয়ন ও সমতাভিত্তিক বৈষম্যহীন, দুর্নীতিমুক্ত, অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ গড়ে তোলার উদ্দেশ্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের ইশতেহার ঘোষণা করেছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি।
রাজধানীর তোপখানা রোডে অবস্থিত ওয়ার্কার্স পার্টির কার্যালয় চত্বরে বৃহস্পতিবার এক সংবাদ সম্মেলন করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের এ ইশতেহার উপস্থাপন করেন দলটির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা।
এ সময় ওয়ার্কার্স পার্টির সভাপতি ও ঢাকা-৮ আসনে মহাজোট মনোনীত প্রার্থী রাশেদ খান মেননসহ পার্টির কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
ঘোষিত এ ইশতেহারে দেশের বেকার যুবকদের নিবন্ধিত করে কর্মসংস্থান সাপেক্ষে বেকার ভাতা প্রদান করাসহ ১৩ দফা লক্ষ্য তুলে ধরা হয়েছে।
এছাড়া এতে রাষ্ট্র, প্রশাসন ও অর্থনীতির সর্বস্তরে দুর্নীতি রোধ, ব্যাংক জালিয়াতি, অর্থ পাচার ও ঋণ খেলাপি রোধে কঠোর ব্যবস্থা গ্রহণের কথা বলা হয়েছে। একই সঙ্গে ইশতেহারে ২১ দফা কর্মসূচি দেয়া হয়েছে।
পার্টির পলিট ব্যুরো সদস্য আনিসুর রহমান মল্লিক, নুরুল হাসান, মাহমুদুল হাসান মানিক, ড. সুশান্ত দাস, হাজেরা সুলতানা, কামরূল আহসান, মুস্তফা লুৎফুল্লাহ প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।
বাসস/সবি/এমএন/১৭৩০/জেহক