বাসস দেশ-৩১ : সিলেট থেকে জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচারণা শুরু

333

বাসস দেশ-৩১
ঐক্যফ্রন্ট- নির্বাচন
সিলেট থেকে জাতীয় ঐক্যফ্রন্টের নির্বাচনী প্রচারণা শুরু
সিলেট, ১২ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : সিলেটে হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা শুরু করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।
জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা এবং গনফোরাম সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বে আজ বুধবার বিকেল সাড়ে ৪টায় বিমানযোগে ঐক্যফ্রন্টের নেতারা সিলেটে পৌঁছান।
পরে হযরত শাহজালাল (রহ.) মাজার জিয়ারত এবং দরগাহ মসজিদে মাগরিবের নামাজ আদায় করেন। পরে তিনি বলেন, আমরা জাতীয় ঐক্য গড়েছি গণতন্ত্রের স্বার্থে। আমরা চাই একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে জনগণের সরকার গঠিত হোক।’
এসময় আরো উপস্থিত ছিলেন ঐক্যফ্রন্টের অন্যতম নেতা, জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) এর সভাপতি আ স ম আব্দুর রব, গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী, কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি কাদের সিদ্দিকী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, সিলেট-১ আসনের ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী খন্দকার আব্দুল মুক্তাদির প্রমুখ।
ড. কামাল হোসেনসহ ঐক্যফ্রন্ট নেতাদের নিরাপত্তায় মাজার এলাকায় পর্যাপ্ত আইনশৃংখলা বাহিনী মোতায়েন ছিল। এদিকে, মাজার জিয়ারত শেষে ঐক্যফ্রন্ট নেতারা সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজারে এবং জৈন্তাপুর উপজেলা বাজারের বটতলায় পথসভায় যোগ দেন। তবে কামাল হোসেন অসুস্থতার কারণে পথসভায় যোগ না দিয়ে আজ রাতেই ঢাকা ফিরে যাওয়ার কথা রয়েছে বলে জানান বিএনপি নেতারা।
বাসস/সংবাদদাতা/কেসি/২০১৫/এএএ