বাসস দেশ-১০ : সন্ত্রাসী কর্মকান্ড ও ধ্বংসযজ্ঞ করা বিএনপি-জামায়াতের কাজ : রমেশ চন্দ্র সেন

185

বাসস দেশ-১০
রমেশ-পথসভা
সন্ত্রাসী কর্মকান্ড ও ধ্বংসযজ্ঞ করা বিএনপি-জামায়াতের কাজ : রমেশ চন্দ্র সেন
ঠাকুরগাঁও, ১২ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, সন্ত্রাসী কর্মকান্ড ও ধ্বংসযজ্ঞ করা শুধু বিএনপি-জামায়াতের কাজ আওয়ামী লীগের নয়।
আজ বুধবার দুপুরে ঠাকুরগাঁও সদর উপজেলার বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত এক পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বিএনপির মহাসচিব মির্জা ফখরুলের গাড়ি বহরে হামলার পর তিনি আওয়ামী লীগকে দায়ী করে যে বক্তব্য দিয়েছেন তা প্রত্যখ্যান করে রমেশ চন্দ্র সেন বলেন, মির্জা ফখরুল সত্য বলেননি। তিনি তাই আওয়ামী লীগের বিরুদ্ধে অসত্য অভিযোগ করেছেন।
তিনি বলেন, সন্ত্রাসী কর্মকান্ড ও ধ্বংসযজ্ঞ করা শুধু বিএনপি-জামায়তের কাজ, আওয়ামী লীগের নয়। বিএনপি একটি সন্ত্রাসীদের দল, আওয়ামী লীগ নয়। আওয়ামী লীগ কখনই সন্ত্রাসী কর্মকান্ড করে না।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, বিগত ২০১৪ সালের নির্বাচনে কি পরিমাণ জ্বালাও পোড়াও বিএনপি-জামায়াত করেছিল। এতে অসংখ্য মানুষের প্রাণ গিয়েছে, অসংখ্য মানুষ আহত হয়েছে। রাস্তার হাজার হাজার গাছ কেটে ফেলা হয়েছিল। এগুলো ইতিহাস সকলেই জানে।
পথসভায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মকবুল হোসেন বাবু, দপ্তর সম্পাদক জুলফিকার আলী ভুট্টো, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারণ সম্পাদক মোশারুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রওশনুল হক তুষার হোসেন প্রমুখ বক্তব্য রাখেন। এসময় বড়গাঁও ইউনিয়ন আওয়ামী লীগের ও সহযোগি সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/বিকেডি/১৫৪৫/কেজিএ