নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ : মুজিবুল হক

589

ঢাকা, ১১ ডিসেম্বর ২০১৮ (বাসস) : রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক বলেছেন, নতুন বোতলে পুরাতন বিষ জামায়াত এখন ধানের শীষ, জামায়াতের আমলে চৌদ্দগ্রাম ছিলো সন্ত্রাসীদের জনপদ। ওই সময়ে এলাকার মানুষ জামায়াত-শিবিরের হাতে জিম্মি ছিলো।
আজ চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের লক্ষ্মীপুর হাইস্কুল মাঠে আয়োজিত এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আলকরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম ভূঁঞার সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম উপজেলা আওয়ামী লীগ সভাপতি আব্দুস সোবহান ভূঁঞা হাসান, ও জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ ওমর ফারুক।
মুজিবুল হক বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর গত ১০ বছরে কোটি কোটি টাকার উন্নয়ন কর্মকান্ড করে চৌদ্দগ্রামকে একটি উন্নত জনপদ হিসেবে গড়ে তোলার চেষ্টা করা হচ্ছে। এলাকার সাধারণ মানুষ অবাধ স্বাধীনতা ও নিরাপদ ভোগ করছেন।
অতীতে চৌদ্দগ্রামবাসীকে ধোকা দিয়ে ভোট ডাকাতির মাধ্যমে অনেকে নির্বাচিত হয়েছিলেন। নির্বাচিত হয়ে চৌদ্দগ্রামের মানুষের কল্যাণে কোন উন্নয়ন করেনি। সাথে ১৯৭১ সালে যারা বেঈমানী করেছে এরা এদেশের কল্যাণ চায়না।
তিনি বলেন, আগামী দিনে আমি এবং আমার নেত্রী প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নির্বাচিত হলে চৌদ্দগ্রামের প্রতিটি গ্রাম শহরে পরিণত হবে।