বাসস দেশ-১৩ : নির্বাচন কমিশন নিরপেক্ষতা অবলম্বন করছেন : ইনু

123

বাসস দেশ-১৩
তথ্যমন্ত্রী-মতবিনিময়
নির্বাচন কমিশন নিরপেক্ষতা অবলম্বন করছেন : ইনু
কুষ্টিয়া,৭ ডিসেম্বর ২০১৮ (বাসস) : তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, তিনি মনে করেন নির্বাচন কমিশন (ইসি) নিরপেক্ষ ভূমিকা রাখছেন।
তিনি বলেন, ‘এখন পর্যন্ত নির্বাচন কমিশনের কাজকর্ম দেখে নিদ্বিধায় বলা যায় নির্বাচন কমিশন কঠোর নিরপেক্ষতা অবলম্বন করছেন। সম্ভাব্য প্রার্থীরাও নির্বাচন কমিশনের সিদ্ধান্তে সন্তুষ্ট।’
হাসানুল হক ইনু আজ শুক্রবার সকালে কুষ্টিয়ার ভেড়ামারায় নিজ বাসভবনে স্থানীয় মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন,নির্বাচন কমিশনের বিরুদ্ধে বিএনপি বা ঐক্য ফ্রন্টের নেতারা প্রতিদিন অভিযোগ করে যাচ্ছে। আবার অভিনন্দনও জানাচ্ছেন।
তথ্যমন্ত্রী বলেন,নির্বাচনে রাজনৈতিক পক্ষ-বিপক্ষের কারণে কোন রাজনৈতিক কর্মীর বিরুদ্ধে প্রশাসন পদক্ষেপ নেয়নি। পুলিশ ও আইনশৃঙ্খলা বাহিনী নির্বাচন কমিশনের অধীনেই আছে।
তিনি বিএনপি নেতাদের উদ্দেশে বলেন,‘অপরাধীদের বাঁচানোর চেষ্টা বা তাদের পক্ষে ওকালতি করবেন না এবং নির্বাচনে অপরাধীদের রাজনীতির মাঠে হালাল করারও চেষ্টা করবেন না।’
জেলা জাসদের সাধারন সম্পাদক আব্দুল আলিম স্বপন,বাহাদুরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশিকুর রহমান ছবি এবং জাসদ ও অঙ্গ সংগঠনের স্থানীয় নেতা কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।
বাসস/সংবাদদাতা/জেডআরএম/১৬৫৫/অমি