বাসস দেশ-৮ : বিমান বাহিনীর ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের প্রশিক্ষণার্থীদের সনদপত্র বিতরণ

122

বাসস দেশ-৮
বিমান বাহিনী- সনদপত্র বিতরণ
বিমান বাহিনীর ফ্লাইট সেফটি অফিসার্স কোর্সের প্রশিক্ষণার্থীদের সনদপত্র বিতরণ
ঢাকা, ৬ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : বিমান বাহিনীর ৬১তম ফ্লাইট সেফটি অফিসার্স কোসের্র প্রশিক্ষণার্থীদের মাঝে আজ সনদপত্র বিতরণ করা হয়েছে।
বিমান বাহিনী ঘাঁটি বাশারের ফ্লাইট সেফটি ইনিস্টিটিউটে আজ এক অনুষ্ঠানে এসব সনদপত্র বিতরণ করা হয়।
বিমান বাহিনী সহকারী প্রধান (পরিচালন) এয়ার ভাইস মার্শাল এম সানাউল হক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। তিনি প্রশিক্ষণার্থীদের হাতে সনদপত্র তুলে দেন।
কোর্সে সেরা নৈপূণ্যের জন্য পাকিস্তান বিমান বাহিনীর স্কোয়াড্রন লীডার মোহাম্মাদ ফাইয়াজ আহ্মেদ কামার ‘বিমান বাহিনী প্রধানের ট্রফি’ লাভ করেন।
সফলতার সাথে প্রশিক্ষণ সমাপ্তির জন্য প্রধান অতিথি ফ্লাইট সেফটি ইনস্টিটিউটের অধিনায়ক এবং অংশগ্রহণকারী প্রশিক্ষণার্থীদের অভিনন্দন জানান।
তিনি তার ভাষণে ছাত্র-অফিসারদের উদ্দেশ্যে বলেন “আমি আস্থাশীল, ‘আপনারা এখন আপনাদের নিজ নিজ প্রতিষ্ঠানে উন্নত উড্ডয়ন সংস্কৃতি গড়ে তুলতে সক্ষম হবেন’।
এরআগে ইনস্টিটিউটের অধিনায়ক গ্রুপ ক্যাপ্টেন মোঃ এনামুল হক বলেন, কোর্সে বাংলাদেশ বিমান বাহিনীর ৮জন, সেনাবাহিনী, বাংলাদেশ নৌবাহিনী, ভারতীয় বিমান বাহিনী, পাকিস্তান বিমান বাহিনী, রাজকীয় মালয়শিয়ান বিমান বাহিনী ও যুক্তরাষ্ট্র বিমান বাহিনীর ১জন করে, রাজকীয় জর্দান বিমান বাহিনীর ৪জন এবং শ্রীলংকান বিমান বাহিনীর ২ জন কর্মকর্তাসহ মোট ২০ জন প্রশিক্ষণার্থী কর্মকর্তা অংশগ্রহণ করেন।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা ও বিদেশী মিশনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
বাসস/আইএসপিআর/এফএইচ/১৬৫০/অমি