বাসস ক্রীড়া-৮ : ম্যানসিটিতে সানের চুক্তির মেয়াদ বাড়াবেন বলে আশাবাদী গার্দিওলা

298

বাসস ক্রীড়া-৮
ফুটবল-ম্যানসিটি-গার্দিওলা-সেন
ম্যানসিটিতে সানের চুক্তির মেয়াদ বাড়াবেন বলে আশাবাদী গার্দিওলা
ম্যানচেস্টার (ইউকে), ৪ ডিসেম্বর (বাসস/এএফপি) : ম্যানচেস্টার সিটির সঙ্গে লেরয় সানে নতুন করে দীর্ঘ মেয়াদি চুক্তিতে স্বাক্ষর করবেন বলে বিশ্বাস কোচ পেপ গার্দিওলার। যদিও দুই পক্ষের মধ্যে আপোষরফা শেষ না হওয়ায় চুক্তি সম্পাদনে বিলম্ব ঘটছে।
গত গ্রীস্মে জার্মানীর বিশ্বকাপ স্কোয়াডে জায়গা না পাওয়ার কষ্ট বেশ ভালভাবেই কাটিয়ে উঠেছেন ২২ বছর বয়সি এই তারকা। পরে ইংল্যান্ডে ফিরে পেপ গার্দিওলার প্রথম একাদশেও জায়গা হারান তিনি।
চলতি মৌসুমে সিটির ১৪টি লীগ ম্যাচের মধ্যে মাত্র সাতটিতে সেরা একাদশে সুযোগ পেয়েছেন সানে। তবে প্রিমিয়ার লীগের সর্বশেষ পাঁচ ম্যাচে অংশ নিয়ে চার গোল আদায়ের মাধ্যমে তিনি নিজেকে ফের আবিষ্কার করতে সক্ষম হয়েছেন।
যদিও ক্লাবের সিনিয়র তারকা সার্জিও এগুয়েরো, ডেভিড সিলভা, কেবিন ডি ব্রুইনা, রাহিম স্টার্লিং, এডারসন, গ্যাব্রিয়েল জেসুস ও নিকোলাস ওটামেন্ডির মত নতুন করে দীর্ঘ মেয়াদি চুক্তিতে এখনো পর্যন্ত স্বাক্ষর করেননি তিনি, তারপরও কোচ গার্দিওলার আশা নতুন চুক্তিতে উপনীত হবেন এই জার্মান তারকা। মঙ্গলবার গার্দিওলা বলেন, ‘লেরয়ের সঙ্গে কোন সমস্যার বিষয়ে আমার কাছে ক্লাবের কোন তথ্য নেই। সর্বশেষ যে তথ্য রয়েছে তাতে তার সঙ্গে চুক্তির বিষয়টি স্বাভাবিক ভাবেই এগুচ্ছে। তবে একদিনেই এগুলো সম্পাদন করা যায় না। শুধুমাত্র কেভিন ডি ব্রুইনার বিষয়টি দুই দিনে সম্পাদিত হয়েছে। বাকীগুলো সময় নিয়েই হচ্ছে। আশা করছি আরো অনেক বছর সে (সেন) এখানে থাকবেন।’
ক্লাব রেকর্ড গড়া ৬০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে লিস্টার সিটির উইঙ্গার রিয়াদ মাহরেজ এই গ্রীস্মে সিটিতে যোগ দেয়ার পর থেকেই কিছুটা সমস্যার সৃস্টি হয়েছে সানেকে নিয়ে।
বাসস/এএফপি/এমএইচসি/১৯১৫/মোজা/স্বব