বাসস দেশ-৩৪ : কেপিজে হেলথ কেয়ার তথ্য কেন্দ্র উদ্বোধন

599

বাসস দেশ-৩৪
কেপিজে-তথ্য কেন্দ্র
কেপিজে হেলথ কেয়ার তথ্য কেন্দ্র উদ্বোধন
ঢাকা, ১ ডিসেম্বর, ২০১৮ (বাসস) : মালয়েশিয়ার কেপিজে হেলথ কেয়ার বাংলাদেশে একটি তথ্য কেন্দ্র উদ্বোধন করেছে। শনিবার রাতে রাজধানীর বনানীর একটি হোটেলে এক সংবাদ সম্মেলনে এমনটি জানানো হয়।
সংবাদ সম্মেলনে মালয়েশিয়া হেলথ কেয়ার সার্ভিসের সিইও ও বাংলাদেশে কেপিজে প্রতিনিধি ডা. শংকর চন্দ্র পোদ্দার বলেন, এখানে প্রাথমিকভাবে বিনা পয়সায় সব ধরনের তথ্য সরবরাহ করা হবে। তাছাড়া মেডিকেল ভিসা, ভিসা এ্যাপ্রয়েন্টমেন্টসহ সব ধরনের সুবিধা সেখানে পাওয়া যাবে।
এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাজধানীর বনানীর ১৭ নম্বর রোডের কামাল আতাতুর্ক টাওয়ারের ২২ নম্বর বিল্ডিংয়ের ৮ম ফ্লোরে এই তথ্য কেন্দ্র কাজ করবে। এছাড়াও তথ্য পেতে ০১৮৩৩৩২৪৪১৫-৬ নম্বরেও ২৪ ঘণ্টা তথ্য সেবা পাওয়া যাবে। কেপিজে হেলথ কেয়ার বিশ্ব জুড়ে শতাধিক হাসপাতালে সংযুক্ত আছে। যার মধ্যে ২৫টা হাসপাতাল মালয়েশিয়ায়, ২শ’ হাসপাতাল ইন্দোনেশিয়ার জাকার্তা, একটি থাইল্যান্ড ও একটি বাংলাদেশে অবস্থিত। বাংলাদেশের গাজীপুরে শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল কেপিজে স্পেশালাইজড হাসপাতাল চার বছর ধরে বাংলাদেশে কাজ করছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়। এছাড়াও সংবাদ সম্মেলনে বাংলাদেশ মালয়েশিয়া চেম্বার অফ কমার্সের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন, মালয়েশিয়ার কেপিজে হেলফকেয়ারের প্রতিনিধি দ্বাতিন এস ফৌজিয়াহ জামালউদ্দিন, জালিফার ইয়াসমিন বিন্তি ইব্রাহিম উপস্থিত ছিলেন।
বাসস/সবি/এমএসএইচ/২১৩০/-এইচএন