বাজিস-২ : হাজিগঞ্জে অগ্নিকান্ডে ৫টি দোকান ভস্মীভূত

151

বাজিস-২
চাঁদপুর-অগ্নিকান্ড
হাজিগঞ্জে অগ্নিকান্ডে ৫টি দোকান ভস্মীভূত
চাঁদপুর, ২৯ নভেম্বর, ২০১৮ (বাসস) : জেলার হাজীগঞ্জ পৌর এলাকার বলাখাল বাজারে বুধবার রাত ১২টায় ৫টি ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে গেছে। বলাখাল পূর্ব বাজারের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত বলে স্থানীয়রা জানান।
স্থানীয় বলাখাল বাজারের ধেররা গ্রামের ফজল আহমেদ ও পুড়ে যাওয়া দোকান মালিক লোকমান জানান, রাত ১২টার দিকে পূর্ব বাজারের একটি দোকান থেকে আগুনের সূত্রপাত ঘটে। আগুন লাগার সময় ওই প্রতিষ্ঠানগুলো বন্ধ থাকায় তাৎক্ষণিক আগুনের বিষয়টি কারো নজরে আসেনি। আগুনের লেলিহান শিখা ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন এসে আগুন নেভানোর ব্যর্থ চেষ্টা চালায়। প্রায় আধা ঘন্টা পর রাত সাড়ে ১২টার দিকে হাজীগঞ্জ দমকল বাহিনীর একটি টিম প্রায় আঘা ঘণ্টা চেষ্টা চালিয়ে রাত সাড়ে ১২টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে লোকমানের স্টেশনারী দোকান, মুরাদের মিষ্টির দোকান, জাহাঙ্গীরের মুদি দোকান, জাকিরের প্লাস্টিকের দোকান, একটি রাইচ মিল ও দোকানের সকল মালামাল পুড়ে ছাই হয়ে যায়।
হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন রনি জানান, আগুন লাগার খবর পেয়ে থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পাঠিয়েছি। এবং ফায়ার সার্ভিসের একটি টিমের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। সঠিক সময়ে সবার সহযোগিতা না পেলে বাজারের আরো দোকান পুড়ে যেতো।
বাসস/সংবাদদাতা/আহো/১০১৫/নূসী