বাসস দেশ-১৪ : স্বাধীনতার সপক্ষ শক্তির ঐক্য গড়ার আহবান চট্টগ্রামের ৫ প্রার্থীর

135

বাসস দেশ-১৪
ঐক্য-চট্টগ্রাম
স্বাধীনতার সপক্ষ শক্তির ঐক্য গড়ার আহবান চট্টগ্রামের ৫ প্রার্থীর
চট্টগ্রাম, ২৮ নভেম্বর, ২০১৮ (বাসস) : সকল ভেদাভেদ ভুলে স্বাধীনতার পক্ষের শক্তিকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার বিজয় নিশ্চিত করার আহবান জানিয়েছেন বন্দরনগরীতে প্রতিদ্বন্দ্বিতাকারী মহাজোটের ৫ প্রার্থী। আজ বুধবার সকালে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর বাসভবনে একত্রিত হয়ে নৌকার ৫ প্রার্থী এ আহবান জানিয়ে শপথ নেন।
এসময় নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, ‘একাদশ জাতীয় সংসদ নির্বাচন আমাদের জন্য অত্যন্ত চ্যালেঞ্জের। সব দলের অংশগ্রহণে এবার নির্বাচন হবে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। নগরের ৬ আসনে নৌকা প্রতীকে নির্বাচনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাদের মনোনয়ন দিয়েছেন, তাদের বিজয়ী করতে হবে, এটা আমাদের দায়িত্ব।’
তিনি বলেন, ‘নেতা-কর্মীদের সব মতানৈক্য ভুলে একযোগে আওয়ামী লীগের পক্ষে কাজ করতে হবে। আওয়ামী লীগের বিজয় নিশ্চিত করতে নগরের ৪১টি ওয়ার্ডে এবং কেন্দ্রভিত্তিক নির্বাচন পরিচালনা কমিটিও গঠন করা হবে।’
এসময় সেখানে উপস্থিত ছিলেন মহাজোটের পাঁচ প্রার্থী – কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম-৯ (কোতোয়ালী) আসনে মনোনয়নপ্রাপ্ত ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম-১০ (ডবলমুরিং) আসনে মনোনয়নপ্রাপ্ত সংসদ সদস্য আফছারুল আমিন, চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী) আসনে মনোনয়নপ্রাপ্ত সংসদ সদস্য মইনুদ্দীন খান বাদল, চট্টগ্রাম-১১ (বন্দর) আসনে মনোনয়নপ্রাপ্ত সংসদ সদস্য এম এ লতিফ, চট্টগ্রাম-৪ (সীতাকুন্ড-চট্টগ্রাম নগর আংশিক) আসনে মনোনয়নপ্রাপ্ত দিদারুল আলম। এছাড়াও নগর আওয়ামী লীগের সিনিয়র নেতা ও কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।
উপস্থিত প্রার্থী, আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সমর্থকরা মোনাজাতে অংশ নেন এবং একে অপরকে মিষ্টিমুখ করান। পরে প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিতে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের উদ্দেশ্যে যাত্রা করেন।
বাসস/ডিবি/কেসি/১৭১৫/কেএমকে