বাসস দেশ-২২ : উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে : স্পিকার

71

বাসস দেশ-২২
স্পিকার- উন্নয়ন
উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে : স্পিকার
ঢাকা, ২৭ নভেম্বর, ২০১৮ (বাসস) : জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন, ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ দেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সূচিত উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হবে।
আজ তাঁর নির্বাচনী এলাকা রংপুরের পীরগঞ্জে (রংপুর-২) মনোনয়নপত্র জমাদানের পর নেতা-কর্মীদের উদ্দেশ্যে তিনি এ কথা বলেন।
আজ সংসদ সচিবালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।
স্পিকার বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন ভিশন আজ দৃশ্যমান। এ উন্নয়ন সুবিধা ভোগ করছে বাংলাদেশের জনগণ।’ তিনি পীরগঞ্জবাসীকে নৌকার পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
এর আগে স্পিকার আজ রংপুর-৬ (পীরগঞ্জ) আসনে সহকারী রিটার্নিং অফিসারের কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে একটি এবং তাঁর নিজের জন্য একটি মনোনয়ন পত্রসহ মোট ২টি দলীয় মনোনয়ন পত্র জমা দিয়েছেন। মনোনয়নপত্র গ্রহণ করেন পীরগঞ্জের উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং অফিসার টি. এম. এ মোমিন।
মনোনয়নপত্র জমার পূর্বে স্পিকার স্থানীয় বড় দরগাহ শাহ ইসমাইল গাজীর মাজার এবং ফতেহপুরে ড. ওয়াজেদ মিয়ার সমাধি জিয়ারত করে দোয়ায় শরিক হন।
এ সময়ে জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এইচ, এন আশিকুর রহমান, সদ্য আওয়ামী লীগে যোগদানকারী সাবেক সংসদ সদস্য ও বর্তমান উপজেলা চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, পীরগঞ্জের পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. আজিজুর রহমান রাঙ্গাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
বাসস/সবি/এমআর/১৮৪০/-এমকে