বাসস ক্রীড়া-৪ : বিশ্বকাপের আগে স্কটল্যান্ডে দু’টি ওয়ানডে খেলবে শ্রীলংকা

136

বাসস ক্রীড়া-৪
ক্রিকেট-শ্রীলংকা
বিশ্বকাপের আগে স্কটল্যান্ডে দু’টি ওয়ানডে খেলবে শ্রীলংকা
এডিনবার্গ, ২৭ নভেম্বর ২০১৮ (বাসস) : ইংল্যান্ডে অনুষ্ঠেয় ২০১৯ বিশ্বকাপের আগে স্কটল্যান্ডের মাটিতে দু’টি ওয়ানডে ম্যাচ খেলবে শ্রীলংকা। আজ এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে ক্রিকেট স্কটল্যান্ড।
২০১৯ বিশ্বকাপ শুরুর ৯ দিন আগে নিজেদের প্রস্তুতি হিসেবে ১৮ ও ২১ মে স্কটল্যান্ডের মাটিতে ম্যাচ দু’টি খেলবে শ্রীলংকা। ম্যাচ দু’টি অনুষ্ঠিত হবে ১৮ ও ২১ মে। বিশ্বকাপ শুরুর নয়দিন আগে ম্যাচ দু’টি অনুষ্ঠিত হবে।
ম্যাচের তারিখ ঠিক করা হলেও, এখনো ভেন্যু নিশ্চিত করেনি ক্রিকেট স্কটল্যান্ড। তবে এ বছরের ডিসেম্বরে ভেন্যু নিশ্চিত করবে ক্রিকেট স্কটল্যান্ড।
সর্বশেষ ২০১৭ আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির আগে কেন্টে স্কটল্যান্ডের বিপক্ষে দু’টি অনানুষ্ঠানিক ওয়ানডে খেলেছিলো শ্রীলংকা। তবে দু’ম্যাচের সিরিজটি ১-১ সমতায় শেষ হয়। একটি ওয়ানডেতে শ্রীলংকার ছুঁড়ে দেয়া ২৮৮ রান মাত্র ৩ উইকেট হারিয়ে টপকে যায় স্কটল্যান্ড।
শ্রীলংকার বিপক্ষে দু’টি ওয়ানডে নিশ্চিত হওয়ায় বেশ খুশী স্কটল্যান্ডের অধিনায়ক কাইল কোয়েতজার। তিনি বলেন, ‘ঘরের মাঠের দর্শকদের সামনে পূর্ণ সদস্য একটি দলের বিপক্ষে ভালো খেলার চেয়ে দারুণ কিছু আর হতে পারে না। পূর্ণ সদস্য একটি দেশের বিপক্ষে ওয়ানডে ম্যাচ দু’টি খেলতে পারার সুযোগ পেয়ে আমরা খুবই আনন্দিত। ঐ দু’টি ম্যাচের জন্য আমরা ভালোভাবে প্রস্তুতি নিব এবং জয়ের জন্যই খেলব।’
বাসস/এএমটি/১৬২৫/মোজা/স্বব