বাসস দেশ-৮ : রাজধানীর রাজলক্ষ্মী কমপ্লেক্সে অগ্নিকান্ড

329

বাসস দেশ-৮
অগ্নিকান্ড-দোকান ক্ষতিগ্রস্ত
রাজধানীর রাজলক্ষ্মী কমপ্লেক্সে অগ্নিকান্ড
ঢাকা, ২৩ নভেম্বর, ২০১৮ (বাসস) : রাজধানীর উত্তরাস্থ রাজলক্ষ্মী কমপ্লেক্স মার্কেটে অগ্নিকান্ডে একটি টেইলার্সের দোকানঘর সম্পূর্ণরুপে পুড়ে গেছে। তবে এই অগ্নিকান্ডের ঘটনায় কেউ হতাহত হয়নি।
ফায়ার সার্ভিসের কর্মকর্তারা জানিয়েছেন, দ্রুত পদক্ষেপ নেয়ায় মার্কেটের শত শত দোকান ও মূল্যবান আসবাবপত্র আগুনের কবল থেকে রক্ষা পেয়েছে।
খবর পেয়ে উত্তরা ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে উত্তরা পশ্চিম থানার ৩ নম্বর সেক্টরস্থ রাজলক্ষ্মী কমপ্লেক্স এ আগুন লাগে।
উত্তরা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো. সফিকুল ইসলাম বাসসকে জানান, বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে ২টার দিকে রাজলক্ষী কমপ্লেক্স এ অগ্নিকান্ডের খবর পেয়ে উত্তরা ফায়ার সাভিসের ৪টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নির্বাপনের জন্য কাজ শুরু করে। প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।
তিনি জানান, অগ্নিকান্ডে মার্কেটের ৬ষ্ঠ তলা ভবনের পঞ্চম তলার সূর্য্যকন্যা লেডিস টেইলার্স (দোকান নম্বর-৯২/৯৩) ক্ষতিগ্রস্ত হয়। মার্কেট কমিটির সভাপতি-মো: জাহাঙ্গীর হোসেন যুবরাজ জানান, বৈদ্যুতিক শর্টসাকিট থেকে আগুন লেগেছে। আগুনে ক্ষয়ক্ষতির পরিমান এখনও জানা যায়নি।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৮৫০/অমি