বাসস ক্রীড়া-১১ : চেলসির সঙ্গে ৫ বছরের নতুন চুক্তিতে কন্টে

316

বাসস ক্রীড়া-১১
ফুটবল-কনটে-চেলসি
চেলসির সঙ্গে ৫ বছরের নতুন চুক্তিতে কন্টে
লন্ডন, ২৩ নভেম্বর, ২০১৮ (বাসস) : চেলসির সঙ্গে নতুন করে ৫ বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এনগোলো কন্টে। আজ ক্লাবের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।
সাম্প্রতিক বছরগুলোতে দারুণ পারফর্ম করে চলেছেন ফ্রান্সের এই আন্তর্জাতিক তারকা। ২০১৫-১৬ সালে অখ্যাত লিস্টার সিটির প্রিমিয়ার লীগ শিরোপা জয়ে তার ভূমিকা ছিল উল্লেখ করার মত। বর্তমানে স্টামফোর্ড ব্রিজেও নিজেকে গুরুত্বপূর্ণ আসনে বসিয়েছেন কন্টে।
২০১৬ সালে গণমাধ্যমের ভাষ্যমতে ৩০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে চেলসিতে যোগ দিয়েছিলেন কন্টে। অভিষেক মৌসুমেই কোচ এ্যান্টনিও কন্টের অধীনে লীগ শিরোপা জয়ের স্বাদ পেয়েছেন তিনি। তবে গত মৌসুমে খুব একটা সুবিধা করতে পারেনি চেলসি। এরমধ্যেও কন্টে তার দক্ষতা অটুট রেখেছেন। নতুন কোচ মরিসিরো সারির অধীনেও নিজেকে গুরুত্বপূর্ণ আসনে রেখেছেন এই ফরাসি। নেপোলির সাবেক কোচের অধীনে চলতি প্রিমিয়ার লীগে প্রতিটি মিনিট দক্ষতার সঙ্গে খেলে চলেছেন।
চেলসির অফিসিয়াল ওয়েবসাইটকে ফ্রান্সের এই আন্তর্জাতিক তারকা বলেন, ‘চেলসির সঙ্গে চুক্তির মেয়াদ বাড়াতে পেরে আমি খুশি। এখানে আমি দুটি চমৎকার বছর কাটিয়েছি। আশা করছি আগামীতে আরো সুন্দর মুহুর্ত আসবে। এখানে আসার পর থেকে খেলোয়াড় হিসেবে নিজেকে আরো পরিণত করার সুযোগ পেয়েছি। চ্যালেঞ্জ গ্রহণ করার ফলে কয়েকটি পুরস্কারও জয় করতে পেরেছি। যেগুলো জয়ের কথা অতীতে আমি ভাবতেও পারিনি। আমি এই শহরকে ভালবাসি, একই সঙ্গে এই ক্লাবকে। এখানে আরো অধিক সময় কাটানোর সুযোগ পেয়ে আমি খুশি।’
বাসস/ওয়েবসাইট/এমএইচসি/১৮১০/স্বব