বাজিস-৮ : গোপালগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ ও মাদক বিরোধী সাইকেল র‌্যালি ও আলোচনা সভা

117

বাজিস-৮
গোপালগঞ্জ -বাল্যবিবাহ- প্রতিরোধ
গোপালগঞ্জে বাল্যবিবাহ প্রতিরোধ ও মাদক বিরোধী সাইকেল র‌্যালি ও আলোচনা সভা
গোপালগঞ্জ, ২২ নভেম্বর, ২০১৮ (বাসস) : জেলায় বাল্যবিবাহ প্রতিরোধ ও মাদক বিরোধী বিষয়ক আলোচনা সভা এবং সচেতনতামূলক একটি সাইক্লিং র‌্যালি বের করা হয়।
বৃহস্পতিবার সকাল ১১টায় গোপালগঞ্জ শিল্পকলা একাডেমি থেকে জেলা সাইক্লিং ক্লাবের খেলোয়াড়সহ জেলার বিভিন্ন স্কুলের শতাধিক সাইক্লিস্টদের নিয়ে একটি সাইকেল র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুনরায় জেলা শিল্পকলা একাডেমিতে এসে শেষ হয়।
এর আগে সকাল ১০টায় জেলা শিল্পকলা একাডেমি চত্বরে বাল্যবিবাহ প্রতিরোধ ও মাদক বিরোধী বিষয়ক এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস এর প্রোগ্রাম অফিসার মোঃ মাসুদুর রহমান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)শান্তি মনি চাকমা ছাড়াও অন্যান্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুল্লাহ আল মাসুদ, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান, মোঃ এনায়েত হোসেন প্রাক্তন শিক্ষক বক্তব্য রাখেন।
গোপালগঞ্জ জেলা সাইক্লিং ক্লাবের সহযোগিতায় বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস, গোপালগঞ্জ শাখা ও পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন এ অনুষ্ঠানের আয়োজন করে।
বাসস/সংবাদাতা/১৭৩৫/মরপা