বাসস দেশ-১০ : আগামীকাল ঢাকা সেনানিবাসের সড়কগুলোতে যান চলাচল সীমিত থাকবে

119

বাসস দেশ-১০
সশস্ত্র বাহিনী দিবস-যান চলাচল
আগামীকাল ঢাকা সেনানিবাসের সড়কগুলোতে যান চলাচল সীমিত থাকবে
ঢাকা, ২০ নভেম্বর, ২০১৮ (বাসস) : সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে আগামীকাল ঢাকা সেনানিবাসের সড়কগুলোতে যান চলাচল সীমিত থাকবে।
এ উপলক্ষে আগামীকাল ঢাকা সেনানিবাসের রাস্তাগুলো দিয়ে সকাল ৭ থেকে সকাল সাড়ে ১০টা পর্যন্ত এবং দুপুর ১২ থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত সব ধরনের যানবাহন চলাচল না করতে সশস্ত্র বাহিনী বিভাগের পক্ষ হতে অনুরোধ করা হয়েছে।
আগামীকাল বুধবার সশস্ত্র বাহিনী দিবস। ঢাকা সেনানিবাসে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে বুধবার এ দিবস পালিত হবে বলে আইএসপিআর’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।
এদিন সকাল ৭ থেকে সাড়ে ১০টা পর্যন্ত এবং দুপুর ১২ থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত ঢাকা সেনানিবাসের রাস্তাসমূহ (শহীদ জাহাঙ্গীর গেট থেকে স্টাফ রোড পর্যন্ত প্রধান সড়ক) যানজট মুক্ত রাখার লক্ষ্যে সেনানিবাসে অবস্থানকারী ব্যক্তিবর্গ এবং আমন্ত্রিত অতিথিদের বহনকারী যানবাহন ব্যতীত সব ধরনের যানবাহন চালকদের সেনানিবাস এলাকা দিয়ে চলাচল না করতে বলা হয়েছে।
সেনানিবাসের মধ্য দিয়ে যানবাহন চলাচলে সাময়িক অসুবিধার জন্য সশস্ত্র বাহিনী বিভাগের পক্ষ হতে আন্তরিক দুঃখ প্রকাশ করা হয়েছে।
এ উপলক্ষে সেনাকুঞ্জের বৈকালীন সংবর্ধনা অনুষ্ঠানে সশস্ত্র বাহিনীতে কর্মরত আমন্ত্রিত কর্মকর্তাদের বিকেল ৩টার মধ্যে এবং অন্যান্য অতিথিদের বিকাল সোয়া ৩টার মধ্যে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।
বাসস/আইএসপিআর/এফএইচ/১৬৪০/এএএ