বিএনপি খুলনা সিটির অবাধ, নিরপেক্ষ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চাচ্ছে : তোফায়েল আহমেদ

316

ভোলা, ১৯ মে, ২০১৮ (বাসস) : আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি এমন একটা রাজনৈতিক দল যাদের কোন নীতি নেই। সদ্য সমাপ্ত খুলানা সিটি নির্বাচন প্রক্রিয়াকে সারা দেশের মানুষ প্রশংসা করেছে। কিন্তু বিএনপি এই অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠ নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে নানান কথা বলছে।
মন্ত্রী আজ শনিবার দুপুরে উপজেলা সদরের ইলিশা ইউনিয়নে ভিজিএফ (মৎস্য) কর্মসূচির আওতায় জেলেদের মধ্যে চাল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। অনুষ্ঠানে ৩২’শ জেলের মাঝে বিনামূল্যে প্রত্যেককের মাঝে ৪০ কেজি করে চাল বিতরন করা হয়।
বাণিজ্যমন্ত্রী বলেন, বিএনপির চারিত্রিক বৈশিষ্ট হচ্ছে ভালোকে খারাপ বলা আর খারাপকে ভালো বলা। বর্তমান নির্বাচন কমিশন দক্ষতার সাথে রংপুর সিটি কর্পোরেশন, ব্রাম্মনবাড়ীয়া, গাইবান্ধা উপ-নির্বাচনসহ সকল নির্বাচন সফলতার সাথে সম্পন্ন করেছে। কোন স্থানে প্রশ্ন উঠেনি।
তোফায়েল বলেন, বিএনপি স্বপ্ন দেখে এই দেশে আবার তত্তাবধায়ক সরকার হবে। এটা স্বপ্নই থেকে যাবে কোনদিন বাস্তবায়ন হবেনা। আগামী সংসদ নির্বাচন হবে সংবিধান অনুসারে এই সরকারের অধীনে। সরকার প্রধান থাকবেন বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন।
আওয়ামীলীগের প্রবীন এই নেতা আরো বলেন, নৌকা মার্কা আমাদের স্বাধীনতা দিয়েছে। নৌকা দেশে উন্নয়ন দিয়েছে। আজকে বঙ্গবন্ধু স্যাটেলাইট আকাশে উড়েছে। এর মাধ্যমে আমরা বিশ্বের বুকে আরো মর্যাদাশীল দেশ হিসাবে প্রতিষ্ঠা লাভ করেছি।
বর্তমান সরকার উন্নয়নে বিশ্বাস করে উল্লেখ করে বাণিজ্যমন্ত্রী বলেন, এখানে নদী ভাঙ্গন রোধে ব্যাপক কাজ করায় নদী আর ভাঙ্গছেনা। রাস্তা-ঘাটের উন্নয়ন করা হচ্ছে। বিএনপিও ক্ষমতায় ছিলো। কিন্তু তারা কোন উন্নয়ন করেনি। তারা লুটপাটে ব্যস্ত ছিলো।
সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো: ইউনুছ মিয়া, উপজেলা আওয়ামীলীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, যুগ্ন-সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, সাবেক জেলা ছাত্রলীগ সভাপতি আবিদুল আলম, ইউপি চেয়ারম্যান মো: হাছান মিয়াসহ স্থানীয় আওয়ামীলীগ নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। পরে মন্ত্রী রাজাপুর ইউনিয়ন’র আরো ৪ হাজার জেলের মাঝে ভিজিএফ’র ৪০ কেজি করে চাল বিতরন করেন।