বাসস দেশ-২৩ : বাসসের ব্যবস্থাপনা সম্পাদক শাহরিয়ার শহীদের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

309

বাসস দেশ-২৩
শাহরিয়ার- শোক
বাসসের ব্যবস্থাপনা সম্পাদক শাহরিয়ার শহীদের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক
ঢাকা, ১৭ নভেম্বর, ২০১৮ (বাসস) : বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস)-এর ব্যবস্থাপনা সম্পাদক শাহরিয়ার শহীদের মৃত্যুতে বাসস কর্তৃপক্ষসহ বিভিন্ন সাংবাদিক সংগঠন এবং প্রতিষ্ঠান গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে।
বাসস-এর প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা পরিচালক আবুল কালাম আজাদ সংস্থার ব্যবস্থাপনা সম্পাদক শাহরিয়ার শহীদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
এছাড়াও শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন- বিএফইউজে- বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোল্লা জালাল ও মহাসচিব শাবান মাহমুদ, জাতীয় প্রেস ক্লাব সভাপতি মুহম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)’র সভাপতি আবু জাফর সূর্য ও সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের বেরোবি) উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহ প্রমুখ।
আজ পৃথক শোক বার্তায় শাহরিয়ার শহীদের রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
উল্লেখ্য, শাহরিয়ার শহীদ আজ বেলা ১টা ৫০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ….রাজিউন)।
বাসস/সবি/এমএন/১৯১৫/অমি