বাসস দেশ-২০ : বিএনপি নির্বাচন বানচাল করতে নির্বাচনে এসেছে : মেনন

300

বাসস দেশ-২০
সমাজকল্যাণমন্ত্রী-উদ্বোধন
বিএনপি নির্বাচন বানচাল করতে নির্বাচনে এসেছে : মেনন
ঢাকা, ১৪ নভেম্বর, ২০১৮ (বাসস) : সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, বিএনপি নির্বাচন বানচাল করতে নির্বাচনে এসেছে।
তিনি বলেন,‘বিএনপি নির্বাচনে এসেছে ঠিকই কিন্তু তাদের নির্বাচনে আসার পিছনে ভিন্ন উদ্দেশ্য রয়েছে। নয়াপল্টনে বিনা উস্কানিতে আজ পুলিশ ও পুলিশের গাড়ী লক্ষ্য করে হামলা চালানোর মধ্যদিয়েই এটা পরিস্কার হয়ে গেছে।তারা আজ পল্টনে বিনা উস্কানিতে পুলিশ ও পুলিশের গাড়ী লক্ষ্য করে হামলা চালিয়েছে।’
রাশেদ খান মেনন বুধবার রাজধানীর শান্তিনগরে ঢাকা-৮ নির্বাচনী এলাকার জন্য কেন্দ্রীয় নির্বাচনী ক্যাম্প উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তৃতাকালে এ কথা বলেন।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন।
সমাজকল্যাণমন্ত্রী বলেন, ‘বিএনপি নেতারা দাবি করেন, তাদেরকে মিথ্যা মামলায় গ্রেফতার করা হচ্ছে কিন্তু তাদের নেতাদের নেতৃত্বেই যে আজকের (বুধবার) এই উস্কানিমূলক হামলা চালানো হয়েছে একথা তারা স্বীকার করে না। এটাই বিএনপি’র কুট কৌশল। তারা সন্ত্রাসী কাজও করে, আবার সাধুবাবাও সেজে বসে থাকে।’
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন ঢাকা ৮ আসনের বর্তমান সংসদ সদস্য হিসেবে নিজের ভূমিকা তুলে ধরে বলেন, ‘রাজধানীর পল্টন, মতিঝিল, শাহজাহানপুর এলাকাসহ ঢাকা-৮ আসনের জনগণ গত ১০ বছরে চাঁদাবাজি ও সন্ত্রাসমুক্ত পরিবেশে থেকেছে।
ঢাকা মহানগর (দক্ষিণ) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য কামরূল আহসান প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।
বাসস/সবি/জেডআরএম/২০৩৩/-শহক