বাসস দেশ-২৫ : উন্নয়নের জন্য দরকার জাতীয় পার্টির সরকার : এরশাদ

579

বাসস দেশ-২৫
বরগুনা-এরশাদ
উন্নয়নের জন্য দরকার জাতীয় পার্টির সরকার : এরশাদ
বরগুনা, ১২ নভেম্বর, ২০১৮ (বাসস) : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, ‘দশ বছর আগে এসে যা দেখেছি। এখনো তাই দেখছি। মানুষ পরিবর্তন ও উন্নয়ন চায়। তাই উন্নয়নের জন্য দরকার জাতীয় পার্টির সরকার।’
আজ বরগুনা বেতাগী উপজেলার বুড়া মজুমদার ইউনিয়নের গ্রামার্দ্দন গ্রামে মিলাদ মাহফিল উপলক্ষে আয়োজিত এক দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।
এরশাদ জাপার কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরগুনার বেতাগী উপজেলার সন্তান ও বর্তমান পত্রিকার সম্পাদক ও প্রকাশক, মুন গ্রুপের চেয়ারম্যান মিজানুর রহমানের আমন্ত্রণে তিনি এ সফর করেন ও উপজেলার বুড়ামজুমদার ইউনিয়নের গ্রামার্দ্দন গ্রামে এক মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগদান করেন।
তিনি হেলিকপ্টারে করে দুপুর পৌনে ২ টায় ঐ গ্রামের বদনীখালী সেতু সংলগ্ন বালুর মাঠে অবতরণ করেন ও দুপুর পৌনে ৩ টায় বেতাগী থেকে ঢাকায় ফিরে যান।
এ সময় জাতীয় পর্টির মহসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহম্মেদ বাবলু, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আকতার সাথে ছিলেন।
বাসস/সংবাদদাতা/এমএআর/২০০০/- জেজেড