বাজিস-৪ : বগুড়ায় জেলা ভিত্তিক সেরা করদাতাদের সম্মননা প্রদান

173

বাজিস-৪
বগুড়া-করদাতাদের সম্মননা
বগুড়ায় জেলা ভিত্তিক সেরা করদাতাদের সম্মননা প্রদান
বগুড়া, ১২ নভেম্বর, ২০১৮ (বাসস) : রাজস্ববান্ধব সংস্কৃতি প্রতিষ্ঠা এবং করদাতাবান্ধব পরিবেশ সৃষ্টির ধারাবাহিকতায় জাতীয় রাজস্ব বোর্ডের নির্দেশ মোতাবেক আজ সোমবার সকালে কর অঞ্চল বগুড়ার উদ্যোগে জেলা ভিত্তিক সেরা সর্বোচ্চ, দীর্ঘ মেয়াদী, সর্বোচ্চ তরুণ ও সর্বোচ্চ মহিলা করদাতাদের মাঝে সম্মাননা প্রদান করা হয়।
বগুড়া বিয়াম ফাউন্ডেশন অডিটোরিয়ামে সম্মননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহম্মেদ। বিশেষ অতিথি ছিলেন, জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা, বগুড়া চেম্বার অব কমার্স ইন্ড্রাট্রিজের সভাপতি মাসুদুর রহমান মিলন, বগুড়া প্রেসক্লাবের সভাপতি প্রদীপ ভট্টাচার্য শংকর, বগুড়া ট্যাক্সেস ল’ ইয়ার্স এ্যাসেসিয়েশনের সভাপতি আব্দুল হামিদ।
এতে সভাপতিত্ব করেন, কর অঞ্চল বগুড়ার কর কমিশনার আবু সাঈদ মোঃ মুস্তাক। অনুষ্ঠানে কর অঞ্চল বগুড়ার ২৮জন করদাতাকে সম্মাননা প্রদান করা হয়। সর্বোচ্চ করদাতা হলেন, বগুড়া চেম্বার অব কমার্স ইন্ড্রাট্রিজের সভাপতি মাসুদুর রহমান মিলন। এছাড়া বগুড়া থেকে ৬জন, সিরাজগঞ্জ থেকে ৬ জন, গাইবান্ধা থেকে ৬ জন, জয়পুরহাট থেকে ৬ জন। এর মধ্যে উল্লেখিত জেলা থেকে আরো ৪ জন মহিলা করদাতাকে সম্মননা প্রদান করা হয়।
উল্লেখ্য আগামীকাল মঙ্গলবার সকাল থেকে বিয়াম ফাউন্ডেশনের মাল্টিপারপাস হলরুমে ৩ দিনব্যাপী আয়কর মেলা অনুষ্ঠিত হবে।
বাসস/সংবাদদাতা/কেইউ/১৩০০/নূসী