বাসস দেশ-২৩ : বিএনপির দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু আগামীকাল

620

বাসস দেশ-২৩
বিএনপি-মনোনয়ন-ফরম
বিএনপির দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু আগামীকাল
ঢাকা, ১১ নভেম্বর, ২০১৮ (বাসস) : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণের জন্য আগামীকাল সোমবার থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করবে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি।
সোমবার সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত এবং মঙ্গলবার একই সময়ে বিএনপির নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম তুলতে পারবেন নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীরা।
বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ আজ শনিবার বিকেল ৫টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক জরুরি সংবাদ সম্মেলনে একথা জানান।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দেওয়ার পরদিন থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু করতে যাচ্ছে বিএনপি। রোববার দুপুরে জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দেওয়ার পর বিএনপির মনোনয়ন ফরম বিক্রির তথ্য তুলে ধরে এই সংবাদ সম্মেলন করেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব।
রুহুল কবির রিজভী বলেন, আগামীকাল ১২ ও আগামী ১৩ নভেম্বর নয়া পল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত মনোনয়ন ফরম উত্তোলন করতে পারবেন। আমাদের অফিসে বিভিন্ন বুথ থাকবে, সেখান থেকে ফরম কেনা ও জমা দিতে পারবেন। মনোনয়ন ফরম পূরণ করে আগামী ১৩ ও ১৪ নভেম্বর সকাল ১০টা থেকে বিকাল ৪টার মধ্যে এই কার্যালয়ে জমা দিতে পারবেন।
সংবাদ সম্মেলনে বিএনপির কেন্দ্রীয় নেতা আবদুস সালাম আজাদ, মুনির হোসেন, কাজী রওনকুল ইসলাম টিপু প্রমুখ উপস্থিত ছিলেন।
বাসস/এমএন/১৯৪০/আরজি