বাসস দেশ-১৮ : বগুড়ায় ইডিসিএলের সেফালোস্পোরিন ইউনিটের উদ্বোধন করেছেন স্বাস্থ্যমন্ত্রী

133

বাসস দেশ-১৮
স্বাস্থ্যমন্ত্রী-উদ্বোধন
বগুড়ায় ইডিসিএলের সেফালোস্পোরিন ইউনিটের উদ্বোধন করেছেন স্বাস্থ্যমন্ত্রী
বগুড়া, ৮ নভেম্বর, ২০১৮ (বাসস) : স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী মোহাম্মদ নাসিম এসেনসিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডের (ইডিসিএল) সেফালোস্পোরিন ইউনিটের উদ্বোধন করেছেন।
আজ বৃহস্পতিবার বগুড়ায় তিনি এসেনসিয়াল ড্রাগস কোম্পানি লিমিটেডের (ইডিসিএল) সেফালোস্পোরিন ইউনিট উদ্বোধন করেন।
এ সময়ে স্বাস্থ্যমন্ত্রী ইডিসিএল কর্মকর্তা ও কর্মচারিদের উদ্দেশ্যে বলেন, দায়িত্ব ও কর্তব্যের সঙ্গে ওষুধ তৈরি করে গুণগতমান অব্যাহত রাখবেন। কারণ আপনাদের বেসরকারি ওষুধ কোম্পানির সঙ্গে প্রতিযোগিতায় নামতে হবে।
তিনি বলেন, দেশ এখন উন্নয়নের মহাসড়কে। দেশের প্রতিটি এলাকায় সুষম উন্নয়ন কাজ করা হয়েছে। আগামী নির্বাচনে জয় লাভের পর এই কাজ অব্যাহত থাকবে।
ইডিসিএলের ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক ডা. এহসানুল কবির জগলুর সভাপতিত্বে অনুষ্ঠানে সংসদ সদস্য আব্দুল মান্নান, স্বাস্থ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বাবলু কুমার সাহা, জেলা আওয়ামী লীগের সভাপতি মমতাজ উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।
ঐক্যফ্রন্ট ও বিএনপির উদ্দেশ্যে মোহাম্মদ নাসিম বলেন, গত নির্বাচনের মত মাঠ ছেড়ে পালাবেন না। আপনারা ৭ দফা দাবি নিয়ে জনগণের সামনে যান। জনগণ যদি আপনাদের দাবির প্রতি সমর্থন দেয় তবে তারা আপনাদের ভোট দেবে। আমাদের বলার কিছু থাকবে না। আন্দোলন ও জ¦ালাও পোড়াও করে গতবার আপনারা নির্বাচন ঠেকাতে পারেননি। এবারো নির্বাচন ঠেকাতে পারবে না।
তিনি বলেন, নির্বাচন দেখে ভয় পাবেন না। জাতির পিতা বঙ্গবন্ধু সামরিক শাসন আমলেও নির্বাচন করে বিজয় অর্জনের মধ্যে দিয়ে দেশ স্বাধীন করেছেন।
বাসস/সংবাদদাতা/বিকেডি/১৭৪৫/কেজিএ