মেহেরপুরের গাংনীতে মোটরসাইকেল ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত

162

মেহেরপুর, ৭ নভেম্বর, ২০১৮ (বাসস) : জেলার গাংনীতে মোটরসাইকেল ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দু’জন নিহত হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৮ দিকে উপজেলার গোপালনগর তেলপাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো- গাংনী উত্তর পাড়ার সেকেন্দার আলীর ছেলে মাংস ব্যবসায়ী জুয়েল হোসেন (৩২) ও উপজেলার রুয়েরকান্দি গ্রামের আক্কাস আলীর ছেলে কালু মিয়া (৩৭)।
মৃত জুয়েলের মামা আশরাফ আলী জানান, জুয়েল ব্যবসায়িক কাজ শেষ করে কাুল মিয়াকে মোটরসাইকেল যোগে তার বাড়ি রুয়েরকান্দি গ্রামে পৌছে দিতে যাচ্ছিল। যাওয়ার পথে গাংনীগামী একটি মুরগী বোঝাই পিক-আপ ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটসাইকেল থাকা দুজনই রাস্তায় ছিটকে পড়ে গুরতর আহত হয়। স্থানীয়রা দু’জনকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন ।
গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক সামসুল আরিফিন জানান, হাসপাতালে আসার আগেই আহতরা মারা গেছেন। তারা দু’জনে মাথায় আঘাত প্রাপ্ত হয়েছিল।
গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হরেন্দ্র নাথ সরকার জানান, পিকআপ ভ্যান আটক করা হলেও চালক পালিয়ে গেছে। লাশের ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে।