বাসস দেশ-২৭ : খালেদা জিয়ার সরকার দেশটাকে ধ্বংস করে গেছেন : সংস্কৃতি মন্ত্রী

270

বাসস দেশ-২৭
সংস্কৃতি মন্ত্রী-নীলফামারী
খালেদা জিয়ার সরকার দেশটাকে ধ্বংস করে গেছেন : সংস্কৃতি মন্ত্রী
নীলফামারী, ৫ নভেম্বর, ২০১৮ (বাসস) : সংস্কৃতি বিষয়ক মন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, ‘খালেদা জিয়ার নেতৃত্বাধীন বিএনপি-জামায়াত জোট সরকার দেশটাকে ধ্বংস করে গেছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় থেকে দেশে একের পর এক উন্নয়ন করে যাচ্ছেন।’
আজ সোমবার বিকেলে সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের বাদিয়ার মোড়ে নীলফামারী শহর বাইপাস সড়ক সংস্কার ও প্রশস্তকরণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।
জেলা প্রশাসক নাজিয়া শিরিনের সভাপতিত্বে ওই সেখানে বক্তৃতা দেন পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমতাজুল হক, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রশীদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, জেলা কৃষক লীগের সভাপতি অক্ষয় কুমার রায়, পৌর আওয়ামী লীগের সভাপতি মুসফিকুল ইসলাম, জেলা যুবলীগের সভাপতি রমেন্দ্রনাথ বর্ধন, সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ প্রমূখ।
আসাদুজ্জামান নূর বলেন, খালেদা জিয়ার নেতৃত্বে বিএনপি-জামায়াত জোট সরকারের আমলে দেশের যোগযোগ, বিদ্যুৎ, স্বাস্থ্য, শিক্ষাসহ সকল ক্ষেত্রে বিন্দুমাত্র উন্নয়ন ঘটেনি। তবে তাঁরা উন্নয়ন ঘটিয়েছেন নিজেদের ভাগ্যের। আর বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানুষের ভাগ্য পরিবর্তনে নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাঁর নেতৃত্বে গত ১০ বছরে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। উন্নয়ন হয়েছে বিদ্যুৎ, যোগাযোগ ব্যবস্থার। মানুষের অর্থনৈতিক পরিবর্তন ঘটেছে, কর্মসংস্থান সৃষ্টি হয়েছে, বিদ্যুৎ পৌঁছেছে ঘরে ঘরে।’
নীলফামারীর সড়ক ও জনপদ বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী শফিকুল ইসলাম জানান, ২৫ কোটি ৬৮ লাখ টাকা ব্যয়ে সাড়ে আট কিলোমিটার নীলফামারী শহর বাইপাস সড়কটি সংস্কার ও ১২ফিট থেকে ১৮ ফিট প্রশস্ত করা হবে। প্রকল্পটি বাস্তবায়ন করছে সড়ক ও জনপদ বিভাগ।
এর আগে দুপুরে মন্ত্রী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠানে নীলফামারী-সৈয়দপুর সাড়ে ১৫ কিলোমিটার সড়ক প্রশস্তকরণে জমি অধিগ্রহণের ৩ কোটি ১৫ লাখ ৫হাজার ৬৮৪ টাকার চেক তুলে দেন ভূমি মালিকদের হাতে।
বাসস/সংবাদদাতা/এমএআর/২১১৫/- জেজেড