ঐক্যফ্রন্টের প্রধানই লিখিতভাবে বঙ্গবন্ধুকে জাতির পিতা হিসেবে স্বীকার করেছেন : নৌ-মন্ত্রী

326

চাঁদপুর, ৪ নভেম্বর, ২০১৮ (বাসস) : নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খান বলেছেন, জাতীয় ঐক্যফ্রন্টের প্রধান ড. কামাল হোসেন প্রধানমন্ত্রীর কাছে যে চিঠি লিখেছেন সেই চিঠিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে জাতির পিতা হিসেবে স্বীকার করেছেন। কিন্তু বিএনপি-জামাত কখনো বঙ্গবন্ধুকে জাতির পিতা হিসেবে স্বীকার করেননি।
আজ বিকেলে শহরের বিকল্প লঞ্চঘাটে ‘চাঁদপুর নদীবন্দর টার্মিনাল ভবন ও আনুষাঙ্গিক অবকাঠামো নির্মাণ’ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিআইডব্লিউটি-এর চেয়ারম্যান কমডোর এম. মোজাম্মেল হকের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর-৫ আসনের সংসদ সদস্য মেজর (অব:) রফিকুল ইসলাম বীরোত্তম, চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডা. দীপু মনি, জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান ও পুলিশ সুপার জিহাদুল কবির।
শাহজাহান খান বলেন, বিএনপি এখন কুঁজোর দলে পরিণত হয়েছে। তারা অন্যের উপর ভর করে পরগাছা হয়ে উড়তে চায়। দেশের জনগণ বিএনপি-জামায়াতকে চূড়ান্ত রাজনৈতিক শিক্ষা দিবে আগামী ডিসেম্বর মাসে।
তিনি বলেন, চাঁদপুরবাসীর দীর্ঘ দিনের স্বপ্ন আজ পূরণ হতে চলছে। চাঁদপুর কোন অংশে পিছিয়ে নেই। ৬৭ কাটি টাকা ব্যয় নদী বন্দর টার্মিনাল ভবনের কাজ দ্রুত শুরু হবে। নদী বন্দর হিসেবে চাঁদপুর একটি গুরুত্বপূর্ণ জেলা। এখানে প্রতিদিন্্্্ই হাজার হাজার মানুষ যাতায়াত করছে। তাই মানুষের সঠিক সেবা প্রদানে আমরা সজাগ রয়েছি।