বাজিস-৬ : শরীয়তপুরের নড়িয়ায় নদী ভাঙ্গন কবলিত ৬০৮ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান

170

বাজিস-৬
শরীয়তপুর-সহায়তা-প্রদান
শরীয়তপুরের নড়িয়ায় নদী ভাঙ্গন কবলিত ৬০৮ পরিবারকে আর্থিক সহায়তা প্রদান
শরীয়তপুর, ৩ নভেম্বর, ২০১৮ (বাসস) : রূপারী ব্যাংক লিমিটেড এর পক্ষ থেকে শরীয়তপুরের নড়িয়া উপজেলার নদীভাঙ্গন কবলিত দুঃস্থ ও অসহায় ৬০৮ পরিবারের মাঝে ১৮ লক্ষ ৪০ হাজার টাকা আর্থিক সহায়তা হিসেবে দেয়া হয়েছে।
শনিবার দুপুরে নড়িয়া নড়িয়া শহীদ মিনার চত্ত্বরে রূপালী ব্যাংক লিমিটেডএর চেয়ারম্যান ও সাবেক সিনিয়র সচিব মনজুর হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুর্গত পরিবারের হাতে সহায়তার অর্থ তুলে দেন।
ব্যাংকের উপ ব্যবস্থাপনা পরিচালক মো: জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, রুপালী ব্যাংকের মহাব্যবস্থাপক মো: কাইসুল হক, শরীয়তপুরের জেলা প্রশাসক কাজী আবু তাহের, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ কামরুল হাসান, নড়িয়া উপজেলা নির্বাহী অফিসার সানজিদা ইয়াসমিন প্রমুখ। ত্রাণ সহায়তা হিসেবে ৬শ’ পরিবারের প্রত্যেককে ৩ হাজার করে এবং নদী ধ্বসে নিহত ৮ পরিবারকে ৫ হাজার করে টাকা প্রদান করা হয়।
উল্লেখ্য রূপালী ব্যাংকের সিএসআর তহবিল এবং ব্যাংকের সকল কর্মকর্তা-কর্মচারীর এক দিনের লাঞ্চ ভাতা অনুদান হিসেবে নড়িয়ার নদীভাঙ্গন কবলিত দুঃস্থ ও অসহায় ৬০৮ পরিবারের মাঝে বিতরণ করা হয়।
বক্তারা তাদের বক্তব্যে নদীভাঙ্গন কবলিত পরিবারের উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র বিশেষ নজরদারির ফলে নড়িয়ার ভাঙ্গন কবলিত দুর্গতদের পাশে সরকারের পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠানও নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন । তাই যেহেতু প্রধানমন্ত্রী আপনাদের পাশে আছেন, সেহেতু আপনাদের কাউকেই না খেয়ে কষ্টে থাকতে হবে না। আর আগামী কয়েক দিনের মধ্যে পদ্মার ডান তীর রক্ষা বাঁধের কাজ শুরু হলে ইনশাআল্লাহ আগামী বছর থেকে আর আপনারা ভাঙ্গনের ভয়াবহতা দেখতে পাবেন না।
বাসস/সংবাদদাতা/১৬১০/মরপা