সংসদ নির্বাচন ও সংলাপ নিয়ে একটি মহল অপরাজনীতির স্বপ্ন দেখছে : নানক

200

ঢাকা, ২ নভেম্বর, ২০১৮ (বাসস) : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, এম.পি বলেছেন, জাতীয় সংসদ নির্বাচন ও সংলাপ আয়োজন নিয়ে একটি মহল অপরাজনীতির করার স্বপ্ন দেখছেন।
তিনি বলেন, তারা সংসদীয় গণতান্ত্রিক ধারায় ক্ষমতায় যেতে চায় না। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংলাপ আয়োজনের মাধ্যমে বিজ্ঞ, দূরদর্শী, মেধাবী ও বিশ্বনন্দিত নেতায় পরিণত হয়েছেন। তিনি সংলাপে স্বচ্ছ, অবাধ, লেভেল প্লেয়িং ফিল্ড ও সম্পূর্ণ অংশগ্রহণমূলক নির্বাচনে সর্বাত্বক সহায়তার আশ্বাস দিয়ে উদারতা দেখিয়েছেন।
নানক আজ জাপান গার্ডেন সিটি এলাকায় মোহাম্মদপুর ও আদাবর থানা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত নির্বাচনী প্রচারাভিযান পূর্ব এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
তিনি বলেন, বিগত প্রায় দশ বছরে মোহাম্মদপুর, আদাবর ও শেরেবাংলা নগর থানা এলাকার (ঢাকা-১৩) আর্থ-সামাজিক, নাগরিকবান্ধব ও জনপ্রত্যাশামূলক যেসব কর্মযজ্ঞ বাস্তবায়ন হয়েছে তা বিগত চারদশকেও হয়নি। এজন্য তিনি এলাকাবাসীকে চলমান উন্নয়ন, অগ্রগতি ও প্রগতির ধারাকে অব্যাহত রাখতে ঢাকা-১৩ সংসদীয় এলাকাবাসীকে শেখ হাসিনা মনোনীত প্রার্থীর জন্য নৌকা মার্কায় ভোট ও দোয়া কামনা করেন।
পরে নানকের নেতৃত্বে দলীয় নেতা-কর্মী ও সমর্থকরা নৌকার পক্ষে ঢাকা-১৩ এলাকায় গণসচেতনতামূলক প্রচারাভিযানে যান।