বাসস ক্রীড়া-১৬ : ঢাকায় বসছে অল এশিয়া ওপেন কারাতে চ্যাম্পিয়নশিপ

269

বাসস ক্রীড়া-১৬
এশিয়া-কারাতে
ঢাকায় বসছে অল এশিয়া ওপেন কারাতে চ্যাম্পিয়নশিপ
ঢাকা, ১ নভেম্বর ২০১৮(বাসস) : ঢাকায় বসছে ১৭তম অল এশিয়া ওপেন কারাতে চ্যাম্পিয়নশিপের মূল পর্ব। আগামী ৯ ও ১০ নভেম্বর ঢাকার মিরপুরে শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে এ প্রতিযোগিতা।
প্রতিযোগিতার উদ্বোধন করবেন রাষ্ট্রপতি জনাব আবদুল হামিদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে থাকবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার এমপি। অনুষ্ঠানে সভাপতিত্ত্ব করবেন (আই.কে.ও) বাংলাদেশ- এর প্রধান পৃষ্ঠপোষক ডাঃ দীপু মনি এমপি (সাবেক পররাষ্ট্রমন্ত্রী) এবং সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন (আই.কে.ও) খিউকুশীন প্রধান কার্যালয় জাপান থেকে আগত আন্তর্জাতিক পরিচালক জনাব খাৎসুহিত গোরাই।
আজ দুপুরে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের ডাচ-বাংলা ব্যাংক মিলনায়তনে প্রতিযোগিতা উপলক্ষে সংবাদ সম্মেলনে অল এশিয়া ওপেন কারাতে চ্যাম্পিয়নশিপের ১৭তম আসর সস্পর্কে বিস্তারিত তুলে ধরা হয় আয়োজক কমিটির পক্ষ থেকে।
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন আই.কে.ও. খিউকুশীন বাংলাদেশ শাখার প্রেসিডেন্ট মেজর (অব.) খন্দকার নুরুল আফসার। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেনÑ ভাইস প্রেসিডেন্ট তোফাজ্জল হোসেন ভূঁইয়া, ফেরদৌসি আব্দুল্লাহ, সাধারণ সম্পাদক মনির আহমেদ ভূঁইয়া, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান প্রমুখ।
প্রতিযোগিতায় স্বাগতিক বাংলাদেশসহ জাপান, আফগানিস্তান, চীন, ভারত, ইরান, কাজাখিস্তান, কুয়েত, লেবানন, ম্যাকাও, মঙ্গোলিয়া, মিয়ানমার, বাহরাইন, নেপাল, পাকিস্তান, ফিলিপাইনস, শ্রীলংকা ও কুয়েতসহ মোট ১৮ দেশের ৬০ জন প্রতিযোগী অংশ নেবেন বলে সংবাদ সম্মেলনে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়। প্রতিযোগিতা আয়োজনে সহযোগিতায় করছে বাংলাদেশ মার্শাল আর্টস কনফেডারেশন, জাতীয় ক্রীড়া পরিষদ ও বাংলাদেশ সরকার।
বাসস/স্বব/১৯০৫/মোজা/নীহা