টোটেনহ্যামের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ালেন ডেলে আলী

413

লন্ডন, ৩০ অক্টোবর ২০১৮ (বাসস) : টোটেনহ্যামের সঙ্গে ভবিষ্যৎ কাটানোর প্রতিশ্রুতি দিয়েছেন ডেলে আলী। ক্লাবটির সঙ্গে আরো ছয় মৌসুমের চুক্তি করেছেন তিনি।
২০১৫ সালে এমকে ডনস থেকে স্পার্সে যোগ দেয়া এই তারকা নতুন এই চুক্তির ফলে ২০২৪ সাল পর্যন্ত টোটেনহ্যামে কাটাবেন। ২২ বছর বয়সি এই ফুটবলার ইংল্যান্ড জাতীয় দলে হ্যারি কেনের সঙ্গে জুটিবদ্ধভাবে আক্রমণভাগে খেলে সবার দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছেন। এর ফলে দ্রুত ক্লাবের মূল একাদশে স্থায়ী আসন পেয়ে যান তিনি।
এ পর্যন্ত স্পার্সের হয়ে ১৫৩টি ম্যাচে অংশ নিয়ে ৪৮টি গোল করেছেন আলী। তন্মধ্যে বর্তমান মৌসুমে রয়েছে দু’টি গোল। নিজের ইনস্টিগ্রামে পোস্ট করা এক বিবৃতিতে আলী বলেন, ‘২০২৪ সাল পর্যন্ত নতুন চুক্তিতে স্বাক্ষর করে আমি আনন্দিত। এ জন্য ক্লাবের চেয়ারম্যান, কোচ, স্টাফ এবং সমর্থক সহ সবাইকে একটি বড়সড় ধন্যবাদ জানাতে চাই। আমার এই স্পার্স দলটিকে আমি খুব ভালবাসি। সুন্দর আগামীর জন্য এখন আমি মুখিয়ে আছি।’
আগের চুক্তি অনুযায়ী ২০২২ সাল পর্যন্ত ক্লাবে থাকার কথা ছিল আলীর। প্রায় একমাসের ইনজুরি কাটিয়ে সোমবার দলে ফিরেন তিনি। ম্যানচেস্টার সিটির সঙ্গে ১-০ গোলে হেরে যাওয়া দলের হয়ে তিনি বদলী হিসেবে শেষ ১৫ মিনিটের জন্য মাঠে নেমেছিলেন।