বাজিস-২ : মাদারীপুরে স্কুল ব্যাংকিং বিষয়ক র‌্যালি

155

বাজিস-২
মাদারীপুর-স্কুল ব্যাংকিং
মাদারীপুরে স্কুল ব্যাংকিং বিষয়ক র‌্যালি
মাদারীপুর, ২৯ অক্টোবর, ২০১৮ (বাসস) : জেলায় স্কুল ব্যাংকিং বিষয়ক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। জেলার সকল তফসিল ব্যাংকের আয়োজনে সোমবার সকালে জেলা প্রশাসকের বাসভবনের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে গুরুত্বপূর্ণ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে জেলা শিল্পকলা একাডেমিতে গিয়ে শেষ হয়। পরে সেখানে এনসিসি ব্যাংকের শাখা ব্যবস্থাপক এসএম সালামের সভাপতিত্বে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক মো: ফারুক। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সোনালী ব্যাংকের আঞ্চলিক পরিচালক জাহিদুল ইসলাম, অগ্রণী ব্যাংকের আঞ্চলিক পরিচালক আনোয়ারুল কবির শিকদার, কৃষি ব্যাংকের মূখ্য আঞ্চলিক পরিচালক জাহিদ হোসেন, জেলা শিক্ষা অফিসার রমেশ চন্দ্র বিশ্বাস, ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল ইসলাম, সাবেক পৌর মেয়র মুক্তিযোদ্ধা চৌধুরী নুরুল আলম বাবু প্রমূখ।
র‌্যালি ও আলোচনা সভায় শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের কয়েকশ’ শিক্ষার্থী অংশ নেয়। এ সময় শিক্ষার্থীদের ব্যাংকিং লেনদেন-এর বিষয়ে উদ্বুদ্ধ হওয়ার জন্য ব্যাংকের কর্মকর্তা আহবান জানান।
বাসস/সংবাদদাতা/কেইউ/১৪০৪/নূসী