বাসস দেশ-২২ : সকল দলের অংশ গ্রহণে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন চাই : এরশাদ

164

বাসস দেশ-২২
এরশাদ-বি.বাড়িয়া
সকল দলের অংশ গ্রহণে সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন চাই : এরশাদ
ঢাকা, ২৮ অক্টোবর, ২০১৮ (বাসস) : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ‘আমরা সকল দলের অংশ গ্রহণে সুষ্ঠু ও গ্রহণযোগ্য একটি নির্বাচন চাই।
তিনি বলেন, ‘কে নির্বাচনে এলো আর কে এলোনা তা বিষয় না, জাতীয় পার্টি একটি নির্বাচনমুখী দল। নির্বাচন ছাড়া ক্ষমতার পরিবর্তন সম্ভব নয়, তাই আমরা নির্বাচনে জয়ী হয়েই মানুষের ভাগ্যের পরিবর্তন করতে চাই।’
হুসেইন মুহম্মদ এরশাদ আজ রোববার দুপুরে ব্রাক্ষণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার সরকারী উচ্চবিদ্যালয় মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত এক জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
জনসভায় ব্রাক্ষণবাড়িয়া-৫ আসনে কাজী মামুনকে জাতীয় পার্টিও প্রার্থী হিসেবে পরিচয় করিয়ে দিয়ে লাঙ্গল প্রতীকে ভোট দিতে সবার প্রতি আহবান জানান। তিনি বলেন নবীনগর জাতীয় পার্টির দূর্গ, এই আসনটি আমাদেরই ছিলো। এবারের নির্বাচনে নবীনগর আসনটি আমরা ফিরে পেতে চাই।
জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের বলেন, জাতীয় পার্টি মহাজোটের সাথে থেকেই জোটবদ্ধ হয়ে নির্বাচন করবে।
জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল অমিন হাওলদার, প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, এসএম ফয়সল চিশতী, মেজর (অব.) খালেদ আখতার,পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা রেজাউল ইসলাম ভূইয়া, জিয়াউল হক মৃধা এমপি, পার্টির ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, নুরুল ইসলাম নুরু প্রমুখ বক্তৃতা করেন।
বাসস/সবি/জেডআরএম/১৮৪৬/কেএমকে