বাসস ক্রীড়া-৬ : পগবার জুভেন্টাসে প্রত্যাবর্তন হবে দারুণ ব্যাপার : নেদভেদ

124

বাসস ক্রীড়া-৬
ফুটবল-জুভেন্টাস
পগবার জুভেন্টাসে প্রত্যাবর্তন হবে দারুণ ব্যাপার : নেদভেদ
মিলান, ২৮ অক্টোবর ২০১৮ (বাসস) : জুভেন্টাসের পরিচালক পাভেল নেদভেদ বলেছেন, পল পগবার জুভেন্টাসে প্রত্যাবর্তন হবে ‘দারুন ব্যাপার’। ম্যানচেস্টার ইউনাইটেডের এই ফরাসি তারকা ওল্ড ট্রাফোর্ড ছেড়ে দিচ্ছেন বলে গণমাধ্যমের রিপোর্টে বলা হয়েছে।
২৫ বছর বয়সি ফরাসি আন্তর্জাতিক পগবা ২০১৬ সালে জুভেন্টাস ছেড়ে ইউনাইটেডে যোগ দেন। প্রিমিয়ার লীগে সংগ্রাম রত ক্লাবের প্রধান কোচ হোসে মরিনহোর সঙ্গে বনিবনা না হওয়ায় ক্লাবে তার ভবিষ্যৎ অনিশ্চত হয়ে পড়েছে। এমন পরিস্থিতিতে বিশ্বকাপ শিরোপা জয়ী এই তারকা ফের জুভেন্টাসের সঙ্গে যোগাযোগ করছেন বলে জানা গেছে।
পগবা সম্পর্কে এমন গুঞ্জনের বিষয়ে জানতে চাইলে নেদভেদ ইতালীর স্কাই স্পোর্টসকে বলেন, ‘আমার মতে পগবা বিশ্বের সেরা খেলোয়াড়দের একজন। সুতরাং এটি দারুন ব্যাপার। তবে বর্তমানে তিনি ম্যানচেস্টার ইউনাইটেডের খেলোয়াড়। তাই তার বিষয়ে কথা বলাটা অনর্থক। দলবদলের বাজার নিয়ে আমরা যথেষ্ট সতর্ক। তবে জানুয়ারির দল বদল এখনো অনেক দূর।’
গত মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লীগের ম্যাচে অংশগ্রহণের সময় সাবেক জুভ সতীর্থদের সঙ্গে পুনর্মিলন ঘটেছিল পগবার। ওই ম্যাচে সফরকারী জুভেন্টাসের কাছে ১-০ গোলে পরাজিত হয় ইউনাইটেড।
বাসস/ওয়েবসাইট/এমএইচসি/১৮১৫/মোজা/নীহা