বাসস দেশ-২৫ : আওয়ামী লীগের প্রতিনিধি দল চীন সফর যাচ্ছে আগামীকাল

318

বাসস দেশ-২৫
আওয়ামী লীগ-প্রতিনিধি-চীন
আওয়ামী লীগের প্রতিনিধি দল চীন সফর যাচ্ছে আগামীকাল
ঢাকা, ২৭ অক্টোবর, ২০১৮ (বাসস) : চীনা কমিউনিস্ট পার্টির আমন্ত্রণে আগামীকাল রোববার দুপুরে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল সাত দিনের চীন সফরে যাচ্ছে।
আওয়ামী লীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ জানানো হয়, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য লে. কর্নেল (অব.) ফারুক খানের নেতৃত্বে প্রতিনিধি দলটি বেইজিংয়ের উদ্দেশে ঢাকা ত্যাগ করবে।
এতে জানানো হয়, সফরকালে এই প্রতিনিধি দল চীনা কমিউনিস্ট পার্টির গুরুত্বপূর্ণ মন্ত্রী, নেতাদের সঙ্গে বৈঠকে মিলিত হবেন এবং চীন সরকারের গুরুত্বপূর্ণ উন্নয়ন প্রকল্প পরিদর্শন করবেন।
প্রতিনিধি দলের অন্যান্য সদস্যরা হলেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক এমপি, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জি. আব্দুস সবুর, শিক্ষা ও মানব বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়–য়া, কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য অ্যাড. এবিএম রিয়াজুল কবীর কাওছার, পারভীন জামান কল্পনা, আনোয়ার হোসেন, মেরিনা জাহান, রেমন্ড আরেং ও আন্তর্জাতিক বিষয়ক উপ-কমিটির সদস্য তরুণ কান্তি দাস।
আগামী ৪ নভেম্বর প্রতিনিধি দল দেশে ফেরার কথা রয়েছে।
বাসস/সবি/এমএএস/১৯৫০/-জেজেড