বাসস দেশ-২৪ : সাবেক পিআইও তছির আহাম্মদের ইন্তেকাল : তথ্যমন্ত্রী, প্রতিমন্ত্রী ও তথ্যসচিবের শোক

298

বাসস দেশ-২৪
শোক-সংবাদ
সাবেক পিআইও তছির আহাম্মদের ইন্তেকাল : তথ্যমন্ত্রী, প্রতিমন্ত্রী ও তথ্যসচিবের শোক
ঢাকা, ২৭ অক্টোবর, ২০১৮ (বাসস) : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, প্রতিমন্ত্রী তারানা হালিম ও তথ্যসচিব আবদুল মালেক সাবেক প্রধান তথ্য অফিসার (পিআইও) তছির আহাম্মদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।
আজ এক যৌথ শোকবার্তায় তারা মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।
আজ এক সরকারি তথ্য বিবরণীতে এ কথা জানানো হয়। এতে বলা হয়, বিসিএস তথ্য ক্যাডারের ১৯৮২ ব্যাচের কর্মকর্তা ও বিসিএস তথ্য সমিতির সাবেক সভাপতি তছির আহাম্মদ আজ শনিবার ভোরে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি… রাজিউন)। তার বয়স হয়েছিল ৬১ বছর। তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যা রেখে গেছেন।
তছির আহাম্মদ মস্তিষ্কের ক্যান্সারে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।
শনিবার বাদ আছর গুলশান আজাদ মসজিদে জানাজার পর তাঁকে বনানী কবরস্থানে দাফন করা হয়।
বিসিএস ইনফরমেশন এসোসিয়েশনের শোক : বিসিএস ইনফরমেশন এসোসিয়েশনও সাবেক প্রধান তথ্য অফিসার তছির আহাম্মদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ।
প্রধান তথ্য অফিসার ও বিসিএস ইনফরমেশন এসোসিয়েশনের সভাপতি কামরুন নাহার এবং মহাসচিব ফায়জুল হক এসোসিয়েশনের পক্ষে আজ এক শোকবার্তায় বলেন, তছির আহাম্মদ অত্যন্ত নিবেদিত প্রাণ একজন কর্মকর্তা ছিলেন। তছির আহাম্মদ গণযোগাযোগ অধিদপ্তরের মহাপরিচালকসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ দপ্তরে অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন বলে তাঁরা উল্লেখ করেন।
এসোসিয়েশনের উন্নয়নে মরহুমের গুরুত্বপূর্ণ ভূমিকার কথা তাঁরা কৃতজ্ঞতার সাথে স্মরণ করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।
বাসস/তবি/জেডআরএম/১৯৪৮/আহা/-শহক