বাসস দেশ-৯ : কয়েক মাসের মধ্যেই গ্যাস সমস্যার সমাধান হবে : বিপু

370

বাসস দেশ-৯
বিপু-সম্মেলন
কয়েক মাসের মধ্যেই গ্যাস সমস্যার সমাধান হবে : বিপু
ঢাকা, ২৬ অক্টোবর, ২০১৮ (বাসস) : বিদ্যুৎ, জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন, বিদ্যুতের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সারা দেশকে আলোকিত করেছে। আগামী কয়েক মাসের মধ্যেই গ্যাস সমস্যার সমাধান হবে।
শুক্রবার বিকেল আগানগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
আগানগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক কাজী মাহফুজুল হক রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন কেরাণীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক ও উপজেলা চেয়ারম্যান শাহীন আহমেদ।
ঢাকা জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আসরারুল হাসান আশু, আগানগর ইউপি চেয়ারম্যান হাজী জাহাঙ্গীর শাহ খুশী এবং জিনজিরা ইউপি চেয়ারম্যান সাকুর হোসেন অনুষ্ঠানে বক্তব্য দেন।
জ্বালানী প্রতিমন্ত্রী বলেন, কেবল বাণিজ্যিক খাতেই নয়, আবাসিক খাতেও গ্যাসের নি¤œচাপের সমস্যার সমাধান হবে।
তিনি আরও বলেন, ২০১৪ সালে মাত্র ৩৭ ভাগ মানুষ বিদ্যুতের আওতায় ছিল। কিন্তু আজ দেশের প্রায় ৯৩ ভাগ মানুষ বিদ্যুতের আওতায় এসেছে। তাই দেশবাসী আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে ক্ষমতায় বসাতে চায়।
নসরুল হামিদ জাতীয় ঐক্যফ্রন্টকে ভাঙ্গাচোরা ও জোড়াতালির ঐক্য হিসেবে আখ্যায়িত করে বলেন, ঐক্যের নামে তারা দেশে যে হাস্যকর পরিস্থিতির সৃষ্টি করেছে, তা দেখে দেশবাসি হতাশ। বিএনপির উদ্দেশ্যে তিনি প্রশ্ন করেন, যে দল তাদের দলের নেত্রীর মুক্তির দাবিতে কোনো কর্মসূচি দিতে পারে না, তারা দেশ চালাবে কি করে।
প্রতিমন্ত্রী আরো বলেন, আগামী নির্বাচনে নৌকা ছাড়া কোনো বিকল্প নেই। দেশের উন্নয়নের স্বার্থে এবং চলমান উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে শেখ হাসিনার নৌকাকে জয়ী করার জন্য তিনি এলাকাবাসীর প্রতি আহবান জানান।
বাসস/সংবাদদাতা/এমএন/২০০৫/এবিএইচ